সংবাদ বিজ্ঞপ্তি

০৩ অক্টোবর, ২০২০ ০০:৪৯

রাজনীতি এখন একতরফা : বিপিপি চেয়ারম্যান

এ দেশে রাজনীতি এখন একতরফা মন্তব্য করে বাংলাদেশ পিপলস পার্টি-বিপিপি চেয়ারম্যান মো. বাবুল সরদার চাখারি বলেছেন, দেশে আজ ভোটের অধিকার নেই। আমরা সেই অধিকার ফিরিয়ে দিতে চাই। শুক্রবার (২ অক্টোবর) বিকেলে সিলেট জেলা প্রেসক্লাবে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

মতবিনিময় সভায় তিনি জানান, সারা দেশে কমিটি গঠনের লক্ষে সিলেট থেকে যাত্রা শুরু করেছে বাংলাদেশ পিপলস পার্টি-বিপিপি। আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ওই কমিটি গঠন প্রক্রিয়া শুরু হয়েছে। আগামী নির্বাচনে ৩শ আসনে প্রার্থী দেওয়ার লক্ষে কাজও শুরু করেছি আমরা।

শনিবারের সিলেট মহানগর সম্মেলন সফলের জন্য সকলের সহযোগিতা কামনা করে বাবুল সরদার বলেন, ইতোমধ্যে দেশের ১৮টি জেলায় কমিটি করা হয়েছে। আগামী জাতীয় নির্বাচনের আগে সবকটি জেলা ও মহানগর এবং উপজেলা কমিটি করা হবে। মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসের ওপর দাঁড়িয়ে আমরা দেশ বিনির্মাণ করতে চাই। দেশটা একটা ভালো জায়গায় দাঁড় করাতে বিপিপি কাজ করছে।

মতবিনিময় সভায় কেন্দ্রীয় ভারপ্রাপ্ত মহাসচিব অধ্যাপক সিদ্দিকুর রহমানের সঞ্চালনায় বক্তব্য দেন মহাসচিব জাফরুল্লাহ চৌধুরী, দলের প্রেসিডিয়াম সদস্য রফিকুল ইসলাম খান রন, আতিকুর রহমান আতিক, নাজমা আক্তার, ভাইস প্রেসিডেন্ট মাহফুজা বেগম, রুজি আক্তার মনি, যুগ্ম মহাসচিব আফতার উদ্দিন, সিলেটের সমন্বয়ক তালুকদার মকবুল হোসেন, মহানগর সভাপতি এমএ সালাম প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত