সংবাদ বিজ্ঞপ্তি

১১ অক্টোবর, ২০২০ ২২:২৬

সমাজসেবা কার্যালয়ে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্নার উদ্বোধন

সিলেট বিভাগীয় সমাজসেবা কার্যালয়ে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্নার উদ্বোধন করা হয়েছে।

রোববার (১১ অক্টোবর) দুপুরে প্রধান অতিথি হিসেবে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্নার এর উদ্বোধন করেন সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ জয়নুল বারী।

তিনি বলেন, বাংলাদেশ ও বঙ্গবন্ধু অবিচ্ছেদ্য অংশ। আমাদের আগামী প্রজন্মের কাছে বঙ্গবন্ধু ও মহান মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস তুলে ধরতে হবে। মুক্তিযুদ্ধের চেতনায় তাদের গড়ে তুলতে হবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট বিভাগীয় সমাজসেবা কার্যালয়ের পরিচালক (উপ সচিব) স›দ্বীপ কুমার সিংহ,অতিরিক্ত পরিচালক মোহাম্মদ রবিউল ইসলাম,উপ পরিচালক মো. আব্দুর রফিক, সিলেট জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক নিবাস রঞ্জন দাশ, মৌলভীবাজার জেলা সমাজসেবা কার্যালয়ের উপ পরিচালক আদিল মোত্তাকিন, সুনামগঞ্জ জেলা সমাজসেবা কার্যালয়ের উপ পরিচালক সুচিত্রা রায়, হবিগঞ্জ জেলা সমাজসেবা কার্যালয়ের উপ পরিচালক মোঃ হাবিবুর রহমান, মৌলভীবাজার মাতারকাপন এতিম ও প্রতিবন্ধী মেয়েদের প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রের জেনারেল ম্যানেজার (ডিডি) রাশেদুজ্জামান চৌধুরী, জেনারেল ম্যানেজার (ডিডি) মাতারকাপন, আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্র, সিলেট বাগবাড়ী আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ মোহাম্মাদ সোলেমান হোসেন মজুমদার প্রমুখ।

 

আপনার মন্তব্য

আলোচিত