সংবাদ বিজ্ঞপ্তি

১৫ অক্টোবর, ২০২০ ২০:২০

রায়হান হত্যায় অভিযুক্তদের শাস্তির দাবিতে সিলেট জিয়া সাইবার ফোর্সের মানববন্ধন

রায়হান হত্যা ও সিলেট এম.সি কলেজে গৃহবধূ ধর্ষণের দায়ে অভিযুক্তদের সর্বোচ্চ শাস্তির দাবিতে সিলেট জেলা জিয়া সাইবার ফোর্স মানববন্ধন করেছে।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর ) সিলেট কেন্দ্রীয় শহিদ মিনার প্রাঙ্গণে এই মানববন্ধন করা হয়। মানববন্ধনে প্রধান অতিথি ছিলেন, সিলেট মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মিফতাহ্ সিদ্দিকী।

মানববন্ধনে মিফতাহ্ সিদ্দিকী বলেছেন, ফ্যাসিস্ট সরকারের অধীনে সারাদেশে চলমান, ধর্ষণ, হত্যা, লুটপাট, গুম এখন নিত্যনৈমিত্ত ব্যাপার। সরকারের পেটুয়া বাহিনী পুলিশ দুর্নীতির নির্যাতনের সর্বোচ্চ পর্যায়ে আজ। বিগত ১২ বছরের শাসনামলে বিএনপি ও সমমনার দলগুলোর নেতাকর্মীদের উপর অব্যাহত পুলিশি নির্যাতন, হত্যা, ছাড়িয়ে আজ তা দেশের সাধারণ মানুষের উপর। বর্তমান সরকারের আমলে কেউ নিরাপদ নেই। না সাধারণ মানুষ, না ভিন্ন মতাবলম্বী রাজনীতির মানুষজন। বর্তমানে এই দেশ অপরাধ, দুর্নীতির ও বিচার বহির্ভূত হত্যাকাণ্ডের অভয়ারণ্যে পরিণত হয়েছে। তবে এই সরকারের প্রতি পুলিশ প্রশাসনের প্রতি মানুষের জনরোষ সৃষ্টি হয়েছে। অতিসত্বর ব্যাপক গণঅভ্যুত্থানের মধ্য দিয়ে এই ফ্যাসিস্ট সরকারের পতন হবে এবং দেশে শান্তি প্রতিষ্ঠিত হবে।

জিয়া সাইবার ফোর্স সিলেট জেলা শাখার আহ্বায়ক উবায়েদুর রহমান সজিবের সভাপতিত্বে ও সদস্য সচিব কাউছার হোসেন রকি এবং বায়জিদ চৌধুরীর যৌথ পরিচালনায় এতে বক্তব্য দেন, লন্ডন ক্যার্ডিয়াফ শাখা বিএনপির সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম, মহানগর জাসাসের সহ সভাপতি মো. রফিকুল বারী নোমান, মহানগর বিএনপি নেতা আজিজুর রহমান আজিজ, মদন মোহন কলেজ ছাত্রদলের সাবেক সহ সভাপতি কাজী মেরাজ, প্রজন্ম ৭১ মহানগর শাখার আহ্বায়ক দেওয়ান আরাফাত চৌধুরী জাকি, মহানগর বিএনপির সদস্য সোহেল আহমদ, মহানগর বিএনপি নেতা আবু সাঈদ মোহাম্মদ তায়েফ, মহানগর কৃষক দলের সদস্য সচিব মারুফ আহমদ টিপু।

যুবদল ও ছাত্রদলের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, অমর ফারুক, জেলা জাসাসের এনামুল হক, আব্দুল হাসিব, জুবের আহমদ, দেলোয়ার হোসেন, শামীম, রায়হান উদ্দিন রাজু, সেলিম মিয়া, চৌধুরী সোবহান আজাদ, সাহরাজ আহমদ, জিয়া সাইবার ফোর্স কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষণা সম্পাদক সোহেল আহমদ, জেলা শাখার যুগ্ম আহ্বায়ক আরিফুল ইসলাম, জাকির হোসেন, হোসেন খান ইমাদ, মুন্না শাহ, কাউছার আহমদ শিবলু, জয়নুদ্দিন, সদস্য সাইফুল আলম, আলী আহমদ শাকিল, কাওসার আহমদ হৃদয়, ইমরান আহমদ রাফি, নোবেল হোসেন সাইম, জোবের আহমদ, শাকিব আহমদ, জনি আহমদ, সাহেদ আহমদ, জামিল আহমদ, জুনেদ আহমদ বুলবুল, তায়েফ আহমদ, রুহেল আহমদ, রিহান আহমদ রিফাত প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত