সংবাদ বিজ্ঞপ্তি

১৫ অক্টোবর, ২০২০ ২০:৩৭

হবিগঞ্জে বনপা’র ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

হবিগঞ্জে বাংলাদেশ অনলাইন নিউজপোর্টাল এসোসিয়েশন, বনপা’র ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) সকাল ১১ ঘটিকায় হবিগঞ্জ প্রেসক্লাবে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও হবিগঞ্জ-২ আসনের সাংসদ অ্যাডভোকেট আব্দুল মজিদ খান।

বনপা হবিগঞ্জ জেলা শাখার আহবায়ক সাইফুদ্দিন জাবেদের সভাপতিত্বে ও সদস্য সচিব এস এম খোকন’র পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. রবিউল ইসলাম, বানিয়াচং সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ মো. সেলিম, বানিয়াচং উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফারুক আমিন, হবিগঞ্জ অনলাইন প্রেসক্লাবের উপদেষ্টা রফিকুল হাসান চৌধুরী তুহিন, বনপা'র সদস্য সংগ্রহ ও কমিটি গঠন উপ কমিটির সদস্য এম. সাইফুর রহমান তালুকদার প্রমুখ।

এছাড়া উপস্থিত ছিলেন ইনার হুইল ক্লাবের প্রেসিডেন্ট কুমকুম চৌধুরী, হবিগঞ্জ ইনফোর আইন উপদেষ্টা অ্যাডভোকেট সায়লা খান, লাখাই অনলাইন প্রেসক্লাব সভাপতি মহসিন সাদেক, বনপা হবিগঞ্জ জেলা শাখার সদস্য শাহ মামুনুর রহমান, এস এম খলিলুর রহমান রাজু, সাংবাদিক মিজানুর রহমান মিজানসহ জেলায় বিভিন্ন মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে এমপি মজিদ খান বলেছেন একটি সময় ছিল যখন আমরা দৈনিক পত্রিকা পেতাম ৩দিন পর। তখন খবরের জন্য জন্য পত্রিকার দোকানগুলো থেকে কপি সংগ্রহ করতে হতো। আর এখন বিছানায় শুয়েই অনলাইনেই খুব দ্রুত প্রিন্ট পত্রিকাসহ অনলাইন পত্রিকা পড়া যায়। পৃথিবীটা এখন মুঠের ভিতরে এসে গেছে। একটি মোবাইল ফোনে এখন কথাবলা থেকে শুরু করে কম্পিউটারের কাজ, পত্রিকাপড়া, ক্রয়বিক্রয়সহ প্রয়োজনীয় বেশীরভাগ কাজই করা যায়। সাংবাদিকরা হচ্ছেন সমাজের আয়না। আয়নার সামনে আমি দাঁড়ালে যেমন অন্যের ছবি দেখায় না তদ্রূপ প্রকৃত সাংবাদিকরা কখনও অসত্য সংবাদ পরিবেশন করেনা। তিনি উপস্থিত সকল সাংবাদিকদের বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করার জন্য আহবান জানান।

আপনার মন্তব্য

আলোচিত