সংবাদ বিজ্ঞপ্তি

১৮ অক্টোবর, ২০২০ ২১:৪৭

আজিজ আহমেদ সেলিমের মৃত্যুতে ইমজার শোক

সিলেটের প্রখ্যাত সাংবাদিক আজিজ আহমেদ সেলিম আর আমাদের মাঝে নেই। সদা হাস্যজ্জ্বোল, সদালাপী, সিলেটের সাংবাদিক জগতের অন্যতম অভিভাবক আজিজ আহমেদ সেলিমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (ইমজা) সিলেট।

রোববার (১৮ অক্টোবর) ইমজার সভাপতি মাহবুবুর রহমান রিপন ও সাধারণ সম্পাদক সজল ছত্রী স্বাক্ষরিত শোকবার্তায় বলা হয়, সিলেটের সর্বজন শ্রদ্ধের প্রবীণ সাংবাদিক আজিজ আহমেদ সেলিম ইমজার জন্মলগ্ন থেকেই একজন পথপ্রদর্শক হিসেবে কাজ করেছেন। শুধু সাংবাদিকতাই নয়, আরও নানাভাবে সমাজের মানুষের জন্য কিছু করার চেষ্টা তিনি আপ্রাণ করে গেছেন।

বাংলাদেশ টেলিভিশনের সিলেট প্রতিনিধির দায়িত্ব পালনের পাশাপাশি তিনি সিলেট থেকে প্রকাশিত দৈনিক উত্তরপূর্বের প্রধান সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছিলেন। তিনি টানা দুবার সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতির দায়িত্ব পালন করেন। এর আগে সিলেটের প্রাচীন সংবাদপত্র দৈনিক যুগভেরীও সম্পাদনা করেন তিনি।
সাংবাদিকতার পাশাপাশি সচেতন নাগরিক কমিটি (সনাক) সিলেটের সভাপতির দায়িত্বেও ছিলেন আজিজ আহমদ সেলিম।

তার মৃত্যুতে সিলেটে সামাজিক ও সাংবাদিকতার জগতে এক গভীর শূন্যতার সৃষ্টি হল। ইমজার পক্ষ থেকে তার রূহের মাগফেরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হচ্ছে।

 

আপনার মন্তব্য

আলোচিত