সংবাদ বিজ্ঞপ্তি

২০ অক্টোবর, ২০২০ ১৬:৩১

১ ঘণ্টার জন্য এনসিটিএফ চা বাগান কমিটির সভাপতি স্বপ্না গোয়ালা

আন্তর্জাতিক কন্যাশিশু দিবস উপলক্ষে ১ ঘণ্টার জন্য সিলেট মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক হিসেবে দায়িত্ব পালন করলেন ন্যাশনাল চিলড্রেন টাস্ক র্ফোসের-এনসিটিএফ চা-বাগান কমিটির সভাপতি স্বপ্না গোয়ালা।

“আন্তর্জাতিক কন্যাশিশু দিবস ২০২০” গার্লস টেকওভার উৎযাপন উপলক্ষে রিলায়েন্ট উইমেন ডেভেলপমেন্ট অর্গানাইজেশন-আর, ডব্লিউ, ডি, ও এর আয়োজনে এবং প্লান ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর সহযোগিতায় মঙ্গলবার (২০ অক্টোবর) সকাল ১১টা হতে দুপুর ১২টা পর্যন্ত উপ-পরিচালকের কার্যালয়, মহিলা বিষয়ক অধিদপ্তর জেল রোড-সিলেট এর উপ-পরিচালক শাহিনা আক্তার সকল কার্যক্রম ও দায়িত্ব হস্তান্তর করেন এনসিটিএফ চা-বাগান কমিটির সভাপতি স্বপ্না গোয়ালার কাছে।

দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক শাহিনা আক্তার বলেন, পিছিয়ে পরা চা-শ্রমিক পরিবারের শিশুদের জীবন মান উন্নয়নে নিরর্লসভাবে কাজ করে যাচ্ছে রিলায়েন্ট উইমেন ডেভেলপমেন্ট অর্গানাইজেশন-আর. ডব্লিউ ডি. ও। বড় হতে হলে শিশুদের নিজের স্বপ্ন বাস্তবায়ন করতে হবে। এই অনুষ্ঠানের মধ্যে শিশুদের মনে যে বীজ রোপণ করেছিলাম তার মধ্যে দিয়ে তারা নিজের ভবিষ্যৎ তৈরি করতে পারবে বলে মনে করি।

বিজ্ঞাপন

১ঘন্টার মহিলা বিষয়ক অধিদপ্তরে উপ-পরিচালকের দায়িত্ব পেয়ে এনসিটিএফ এর সভাপতি স্বপ্না গোয়ালা বলেন, এমন একটি দায়িত্ব পেয়ে নিজেকে গর্ববোধ মনে করছি। আমি এই স্বপ্ন বাস্তবায়নের জন্য নিজেকে তৈরি করে তোলব। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অক্লান্ত প্রচেষ্টায় অসহায় পরিবারে শিশুরা আজ নিজের পায়ে দাঁড়াতে পারছে।

এবারের “আন্তর্জাতিক কন্যা দিবস এর প্রতিপাদ্য বিষয় ছিল ”মেয়ে আমি সমানে সমান অনলাইন স্বাধীনতায়” এই প্রতিপাদ্যকে সামনে রেখে কর্মসূচী পালন করা হয়।

রিলায়েন্ট উইমেন ডেভেলপমেন্ট অর্গানাইজেশন (আর. ডব্লিউ. ডি. ও) ওয়াই মুভস প্রকল্পের প্রজেক্ট অফিসার জাহিদুল ইসলাম রশিদের পরিচালনায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন এনসিটিএফ কার্যনিবাহী কমিটির সদস্য জেনি মুদি, প্রীতি, কাজল, দিবস, দুর্জয়, সংগীতা, অষ্টমনি, ইমু, রবি, সাগর ও এনসিটিএফ ভলান্টিয়ার ইমন দাস, মহিলা বিষয়ক অধিদপ্তরের সকল কর্মকর্তা বৃন্দ।

আপনার মন্তব্য

আলোচিত