সংবাদ বিজ্ঞপ্তি

২০ অক্টোবর, ২০২০ ১৮:৫০

রায়হান হত্যার প্রতিবাদে ব্যবসায়ী ঐক্যকল্যাণ পরিষদের মানববন্ধন

পুলিশের হেফাজতে রায়হান হত্যার প্রতিবাদে সিলেট জেলা ও মহানগর ব্যবসায়ী ঐক্যকল্যাণ পরিষদের উদ্যোগে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২০ অক্টোবর) সকাল ১১টায় ঐতিহাসিক কোর্ট পয়েন্টে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে অবিলম্বে রায়হান হত্যাকারী বরখাস্তকৃত এসআই আকবর ও তার সহযোগিদেরকে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের লক্ষ্যে, সংহতি প্রকাশ করে বক্তব্য দেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সাবেক সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ।

ব্যবসায়ী ঐক্যকল্যান পরিষদের জেলা সভাপতি শেখ মো. মখন মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. আব্দুল আহাদ এবং মহানগর সাধারণ সম্পাদক নাজমুল হকের যৌথ সঞ্চালনায় মানববন্ধনের শুরু হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, রায়হান হত্যার ঘটনা আমাদের হৃদয়ে আঘাত করেছে। এই হত্যাকাণ্ডের মত নিকৃষ্ট ঘটনার পুনারবৃত্তি যাতে আর না ঘটে সেদিকে প্রশাসনের দৃষ্টি রাখতে হবে।

মানবনন্ধনে আরও বক্তব্য দেন মহানগর ব্যবসায়ী ঐক্যকল্যাণ পরিষদের সভাপতি আব্দুর রহমান রিপন, জেলা ব্যবসায়ীর সহ সভাপতি আতিকুর রহমান আতিক, মুফতি নেহাল উদ্দিন, ৯নং ওয়ার্ডের কাউন্সিলর হাজী মখলিছুর রহমান কামরান, শওকত মিয়া, মহানগর সহ সভাপতি আব্দুল মল্লিক মুন্না, জেলা যুগ্ম সাধারণ সম্পাদক আলেখ মিয়া, শাহ আহমদুর রব, সোহেল আহমদ সাহেল, আব্দুল কাইয়ুম মুকুল, মহানগর সাধারণ সম্পাদক আব্দুর রহমান দুদু, রিহাদুল হাসান রুহেল, হাজী রইছ আলী, ছাদ মিয়া, আব্দুস সামাদ তোহেল, আমজাদ আলী, আহমেদ ফুয়াদ বিন রশিদ, কয়ছর আলী, আমির হোসেন, মো: নজরুল ইসলাম, মুফতি আনিছুর রহমান তিতাস, মো: জাহাঙ্গীর আলম, আব্দুর হাদী পাবেল, মঞ্জুর আহমদ, মো: আব্দুল মুহিত স্বপন, কিবরিয়া হোসেন নিজুম, লায়েক মিয়া, সৈয়দ রাজন, ওলিউর রহমান, শাহ জাকের, পংকি মিয়া, নিয়াজ মো: আব্দুল করিম, জাকারিয়া ইমরুল, হাজী আব্দুল কালাম, সাহেদ আহমদ সোহেল, গোলাম হাদী পাবেল, ইমরান খান রায়হান, রাহেল আহমদ চৌধুরী, কুতুবুর রহমান, আতিকুর রহমান আতিক, ফয়জুল ইসলাম, হোসেন আহমদ, লিয়াকত আলী মিটু, সেলিম আহমদ, রাজু আহমদ, আফরুজ আলী, রাসেল আহমদ প্রমুখ।

মানববন্ধন চলাকালীন সময়ে কিছু দুষ্কৃতিকারী পুলিশের পিকআপ ভ্যানে ঢিল ছুড়া এবং করিম উল্লাহ মার্কেটের সামনে অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য সিলেট জেলা ও মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদসহ সিলেটের সর্বস্তরের ব্যবসায়ী নেতৃবৃন্দ প্রতিবাদ, ক্ষোভ ও নিন্দা জ্ঞাপন করেন।

 

 

আপনার মন্তব্য

আলোচিত