সংবাদ বিজ্ঞপ্তি

২৭ অক্টোবর, ২০২০ ১৭:৩৭

অনলাইনে নজরুলসংগীত কর্মশালার নিবন্ধন চলছে

বাংলাদেশ নজরুলসংগীত সংস্থার উদ্যোগে ও জেলা শিল্পকলা একাডেমি সিলেটের আয়োজনে সিলেট বিভাগীয় পর্যায়ে অনুষ্ঠিত হতে যাচ্ছে ৩ দিনব্যাপী অনলাইনভিত্তিক ‘নজরুলসংগীত বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা’।

আগামী ৫, ৬ ও ৭ নভেম্বর বৃহস্পতি, শুক্র ও শনিবার প্রতিদিন বিকাল ৩টা থেকে ৫টা পর্যন্ত ভার্চুয়াল পদ্ধতিতে এই কর্মশালাটি অনুষ্ঠিত হবে।

এ প্রসঙ্গে জেলা কালচারাল অফিসার সিলেট ও কর্মশালার সমন্বয়ক অসিত বরণ দাশ গুপ্ত জানান যে, শুদ্ধ সুর ও বাণীতে নজরুলসংগীতে প্রশিক্ষণ নিতে আগ্রহী সিলেট, হবিগঞ্জ, মৌলভীবাজার ও সুনামগঞ্জ জেলার যেকোনো বয়সের শিক্ষার্থী বা ব্যক্তি এই প্রশিক্ষণ কর্মশালায় অংশগ্রহণ করতে পারবেন। কর্মশালায় সফলভাবে অংশগ্রহণের জন্য প্রত্যেককে একটি করে সনদপত্র প্রদান করা হবে। কর্মশালায় অংশগ্রহণের জন্য আগ্রহীরা ৩১ অক্টোবর ২০২০ তারিখের মধ্যে ০১৭১৪-৯৯৯৭৪৮ এই ফোন নাম্বারে যোগাযোগ করে নাম নিবন্ধন প্রক্রিয়া সম্পন্ন করতে পারবেন। নিবন্ধন ফি ২০০/- টাকা।

কর্মশালায় প্রশিক্ষণ প্রদান করবেন দেশবরেণ্য নজরুলসংগীত শিল্পী ও বাংলাদেশ নজরুলসংগীত সংস্থার সভাপতি জোসেফ কমল রড্রিক্স, বাংলাদেশ নজরুলসংগীত সংস্থার সাধারণ সম্পাদক ও ছায়ানটের সহ-সভাপতি খায়রুল আনাম শাকিল, বাংলাদেশ নজরুলসংগীত সংস্থার সহ-সভাপতি ইয়াকুব আলী খান, বাংলাদেশ নজরুলসংগীত সংস্থার প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক ও ছায়ানটের শিক্ষক কল্পনা আনাম, বাংলাদেশ নজরুলসংগীত সংস্থার যুগ্ম সম্পাদক ও ছায়ানটের শিক্ষক শারমিন সাথী ইসলাম এবং বাংলাদেশ নজরুলসংগীত সংস্থার সাংগঠনিক সম্পাদক ও জগন্নাথ বিশ^বিদ্যালয় সংগীত বিভাগের সহকারী অধ্যাপক মাহমুদুল হাসান।

আপনার মন্তব্য

আলোচিত