সিলেটটুডে ডেস্ক

০১ নভেম্বর, ২০২০ ২১:৪৯

এমপি আবু জাহিরের রোগমুক্তি কামনায় হবিগঞ্জ পৌরসভায় মিলাদ মাহফিল

হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আবু জাহিরের রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে হবিগঞ্জ পৌরসভায়।

রবিবার সকালে পৌরভবনে ওই দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে হবিগঞ্জ পৌরপরিষদ, পৌরসভার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

মিলাদ মাহফিলের পূর্বে সংক্ষিপ্ত এক বক্তব্যে হবিগঞ্জ পৌরসভার মেয়র মো. মিজানুর রহমান বলেন, ‘অ্যাডভোকেট মো. আবু জাহির এমপি করোনাকালীন দুর্দশাগ্রস্ত ও অসহায় মানুষের পাশে থেকে দিনরাত কাজ করে গেছেন। তাদের সুখ দুঃখের সঙ্গী হয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। তিনি হবিগঞ্জ পৌরসভার উপদেষ্টা হিসেবে পৌরসভার কর্মকাণ্ডে সঠিক দিকনির্দেশনা দিয়ে আসছেন। যখনই কোন সংকটের আশংকা দেখা দিয়েছে তখনই তিনি তার বলিষ্ঠ নেতৃত্ব ও সহযোগিতায় হবিগঞ্জ পৌরসভাকে এগিয়ে নিয়ে গেছেন। আজ তিনি অসুস্থ হয়ে চিকিৎসাধীন রয়েছেন। আমরা দোয়া করি তিনি যাতে শীঘ্রই সুস্থ হয়ে আবারো আমাদের মাঝে ফিরে আসেন।’

মিলাদ মাহফিলে আরও উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর মো. জাহিরউদ্দিন, দীলিপ দাস, গৌতম কুমার রায়, শেখ নূর হোসেন, মো. আব্দুল আউয়াল মজনু, মো. আলমগীর, পৌরসচিব মো. ফয়েজ আহমেদ প্রমুখ। মোনাজাত পরিচালনা করেন মাওলানা গোলাম মোস্তফা নবী নগরী।

উল্লেখ্য গত ২৫ অক্টোবর হবিগঞ্জ-লাখাই-শায়েস্তগঞ্জ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আবু জাহিরের নমুনা সংগ্রহ করা হলে পরদিন ২৬ অক্টোবর তার কোভিড ১৯ পজেটিভ আসে। ২৮ অক্টোবর তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা সিএমএইচে ভর্তি করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত