সংবাদ বিজ্ঞপ্তি

০৩ নভেম্বর, ২০২০ ২১:০০

জেল হত্যা দিবসে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের খাদ্য বিতরণ

জেল হত্যা দিবসে উপলক্ষে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট সিলেট জেলা শাখার উদ্যোগে দোয়া মাহফিল ও হত দরিদ্রদের মাঝে খাদ্য বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (৩ নভেম্বর) সন্ধ্যায় সিলেট রেল স্টেশনে হত দরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট সিলেট জেলা শাখার নেতৃবৃন্দ।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট সিলেট জেলা শাখার সভাপতি এইচ আর শাকিলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সেবুল আহমদের সাগরের পরিচালনায়, প্রধান অতিথির বক্তব্য দেন ২৬নং ওয়ার্ড কাউন্সিলর প্রথম প্যানেল মেয়র তৌফিক বক্স লিপন।

অন্যান্যের মধ্যে বক্তব্য দেন ও উপস্থিত ছিলেন, জেলা তাতী লীগের সভাপতি আলমগীর হোসেন, দক্ষিণ সুরমা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সারোয়ার আলম মিতুন, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট সিলেট জেলা শাখার সহ সভাপতি সৈয়দ মুক্তাকিন আলী, শাহজাহান কবির, এম. হুসিয়ার আলম, সৈয়দ নজরুল ইসলাম, ফখরুল ইসলাম, অলিউর রহমান জুয়েল, সাংগঠনিক সম্পাদক শামীম আহমদ, তালহা আহমদ, আপ্যায়ন সম্পাদক উজ্জল আহমদ, সহ প্রচার সম্পাদক কাওসার, ২৫নং ওয়ার্ড যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক জাকির হোসেন। এছাড়াও উপজেলা ছাত্রলীগ ও তাতী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

আপনার মন্তব্য

আলোচিত