সংবাদ বিজ্ঞপ্তি

১২ নভেম্বর, ২০২০ ২২:১০

সিলেট রেঞ্জের বার্ষিক ভলিবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

সিলেট রেঞ্জ বার্ষিক ভলিবল চ্যম্পিয়নশিপ টুর্নামেন্ট ২০২০ এর ফাইনাল খেলায় আরআরএফ, সিলেট দল মৌলভীবাজার, জেলা পুলিশ দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। খেলাটি উদ্বোধন করেন সিলেট রেঞ্জ ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ।

বৃহস্পতিবার (১২ নভেম্বর) বিকালে সিলেট লালাবাজার পুলিশ লাইনে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় বিপুল সংখ্যক পুলিশ সদস্যসহ অন্যান্যদের উপস্থিত ছিলেন আরআরএফ কমান্ড্যান্ট মো. মাহমুদুর রহমান, রেঞ্জ ডিআইজি কার্যালয়ের পুলিশ সুপার মো. নুরুল ইসলামসহ আরও পদস্থ কর্মকর্তাবৃন্দ।

খেলা শেষে বিজয়ী ও রানার্স আপ দলের খেলোয়াড়দের মধ্যে ট্রফি ও মেডেল প্রদান করেন ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ। তিনি পুলিশ বাহিনীর পেশাগত কঠোর দায়িত্ব ও পরিশ্রমের পাশাপাশি নির্মল খেলাধুলার গুরুত্ব আরোপ করে বলেন, খেলাধুলা সারাক্ষণ, সুস্থ দেহ, সুস্থ মন। তিনি সিলেট রেঞ্জ পুলিশ টিমের বিভিন্ন খেলার গৌরবোজ্জ্বল ইতিহাসের ভূয়সী প্রশংসা করেন এবং আরআরএফ পুলিশ লাইন্সে একটি আদর্শ ফুটবল মাঠ, পুকুরের চারপাশে চিত্তাকর্ষক বৃক্ষরোপণ ও নান্দনিক ওয়াকওয়ে নির্মাণের আশা ব্যক্ত করেন। পরিশেষে একটি সফল ও আনন্দদায়ক টুর্নামেন্ট উপহার দেয়ার জন্য আরআরএফ কমান্ড্যান্টসহ সকল স্তরের অফিসার-ফোর্সকে আন্তরিক অভিনন্দন জানান।

আপনার মন্তব্য

আলোচিত