সংবাদ বিজ্ঞপ্তি

২৫ নভেম্বর, ২০২০ ২০:৫০

টেলিভিশন সাংবাদিকদের মধ্যে শফিকুর রহমানের স্যানিটাইজার সামগ্রী বিতরণ

সিলেটের টেলিভিশন সাংবাদিকদের মধ্যে করোনা প্রতিরোধি স্যানিটাইজার সামগ্রী বিতরণ করেছেন জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী।

বুধবার (২৫ নভেম্বর) সন্ধ্যায় ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (ইমজা) সিলেটের কার্যালয়ে উপস্থিত হয়ে তিনি সাংবাদিকদের মধ্যে মাস্ক, সাবান ও হ্যান্ড স্যনিটাইজার বিতরণ করেন।

এ উপলক্ষে ইমজার সভাপতি মাহবুবুর রহমান রিপনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সঞ্চালনায় সংক্ষিপ্ত মতবিনিময় সভায় নিজের বক্তব্যে শফিকুর রহমান চৌধুরী বলেন, শীতের সময় করোনার প্রকোপ এড়াতে সবার মধ্যে সচেতনতা তৈরির উদ্দেশ্যেই তিনি এই সুরক্ষা সামগ্রী উপহার হিসেবে ইমজার সদস্যদের হাতে তুলে দিচ্ছেন।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ উন্নয়নের রোল মডেল। করোনা প্রতিরোধেও তিনি সময়োপযোগী সিদ্ধান্ত নিয়ে দেশের মানুষকে আগলে রেখেছেন। এই ধারাকে অব্যাহত রাখতে হলে আমাদের সবাইকে নিজ নিজ অবস্থান থেকে সচেতনতার সাথে দায়িত্ব পালন করতে হবে। তিনি সবাইকে মাস্ক পরিধানের আহবান জানান।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইমজার সাবেক সভাপতি কামকামুর রাজ্জাক রুনু, নির্বাহি সদস্য এস আলম আলমগীর, সিনিয়র সদস্য এস সুটন সিংহ, শেখ আশরাফুল আলম নাসির, দ্বিগেন সিংহ, প্রত্যুষ তালুকদার, মারুফ আহমদ, মাঈদুল রাসেল, সৈয়দ রাসেল, গোপাল বর্ধন, শ্যামানন্দ দাস, নিরানন্দ পাল, শামীম হোসাইন, অনিল পাল, শাকিল আহমদ সোহাগ, শফি আহমদ, হাসান শিকদার সেলিম প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত