কমলগঞ্জ প্রতিনিধি

২৬ নভেম্বর, ২০২০ ১৬:২২

কমলগঞ্জে উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির দ্বিমাসিক সভা

“খাদ্যের কথা ভাবলে, পুষ্টির কথা ভাবুন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বহুখাতভিত্তিক পুষ্টি কার্যক্রম বাস্তবায়নে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) দুপুরে উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা প্রশাসন ও উপজেলা স্বাস্থ্য বিভাগ, কমলগঞ্জ এ সভার আয়োজন করে।

কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হকের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো: রফিকুর রহমান।

আলোচনায় অংশ নেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, রহিমপুর ইউপি চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল, উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডা: এম, মাহবুবুল আলম ভূঁইয়া, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা রিপন চন্দ্র দাশ, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী সুজন সরকার, প্রভাষক শাহজাহান মানিক, সাংবাদিক প্রনীত রঞ্জন দেবনাথ, সাংবাদিক নুরুল মোহাইমীন মিল্টন, সূচনা প্রকল্পের নিউট্রেশন অফিসার এবিএম মেয়াজ্জেম হোসেন প্রমুখ।

আলোচনার শুরুতে বিগত সভার কার্যবিবরণী পাঠ ও অনুমোদন করা হয়। বাংলাদেশ জাতীয় পুষ্টি কর্মকাণ্ড বাস্তবায়নে সূচনার ভূমিকা ও করোনাকালীন সময়ে পুষ্টি ঘাটতি পূরণ, মাস্ক বিতরণসহ নানা বিষয়ে সিদ্ধান্ত গৃহীত হয়।

আপনার মন্তব্য

আলোচিত