বিশ্বনাথ প্রতিনিধি

৩০ নভেম্বর, ২০২০ ২১:১১

বিশ্বনাথে মেয়র প্রার্থী প্রবাসী চেরাগ সংবর্ধিত

দেশে ফিরেছেন আসন্ন বিশ্বনাথ পৌরসভা নির্বাচনের সম্ভাব্য মেয়র পদপ্রার্থী যুক্তরাজ্যের ডরসেট আওয়ামী লীগের সভাপতি শিল্পপতি এআর চেরাগ আলী।

সোমবার (৩০ নভেম্বর) দুপুরে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দর হতে সড়ক পথে রসিদপুরে এসে পৌঁছালে বিশ্বনাথ আওয়ামী লীগ, পৌর ও এলাকাবাসীর পক্ষ থেকে তাকে সংবর্ধনা দেওয়া হয়। পরে তার নিজ গ্রাম ইলামেরগাঁওয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পৃথক সভায় সংবর্ধিত ও প্রধান অতিথির বক্তব্যে এআর চেরাগ আলী বলেন, আসন্ন বিশ্বনাথ পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করার লক্ষেই তিনি দেশে ফিরেছেন। সে জন্য দেশ-বিদেশে অবস্থানরত সকলের সহযোগিতাও কামনা করেছেন তিনি।

রামপাশা ইউনিয়নের ৮নং ওয়ার্ড আ’লীগের সভাপতি ইয়াসিন আলীর সভাপতিত্বে পৃথক সংবর্ধনা সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন, ব্যাংকার রিপন আলী, রামপাশা ইউনিয়ন যুবলীগের সভাপতি মোহন আহমদ, যুবলীগ নেতা শফিকুল ইসলাম শরিফ ও আব্দুল আহাদ।

এসময় এলাকার যুবসমাজের মধ্যে উপস্থিত ছিলেন এনাম আহমদ, আরিয়ান আহমদ, মাছুম মিয়া, মাসুদ আহমদ, রিপন মিয়া, রেজা মিয়া, ফারহান আহমদ, ছাইম উদ্দিন, রাজু মিয়া, রিপন মালাকার, হাবিবুর রহমান, শিবলু মিয়া, হালিম আহমদ, নাহিদ আহমদ, রায়হান মিয়া, মাহবুবুর রহমান, সাকের আলী, সেলিম মিয়া, অন্তার মিয়া, মুসা আহমদ, ফরহাদ আহমদ প্রমুখ।

 

আপনার মন্তব্য

আলোচিত