জগন্নাথপুর প্রতিনিধি

০৩ ডিসেম্বর, ২০২০ ২২:৩৮

জগন্নাথপুরে সামাজিক সংগঠনের আত্মপ্রকাশ

‘শিক্ষা, শান্তি ও সামাজিক উন্নয়ন’ এই স্লোগান কে সামনে রেখে উদ্যোমি কিছু তরুণদের সমন্বয়ে এবং এলাকার যুক্তরাজ্য প্রবাসীর পৃষ্ঠপোষকতায় জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নে ‘ঘোষগাঁও উত্তরপাড় ২০২০ স্টার’ নামে একটি সামাজিক সংগঠনের আত্মপ্রকাশ হয়েছে।

এ উপলক্ষে বৃহস্পতিবার দুপুরে সংগঠনের উপদেষ্টা তরুণ সমাজসেবক সাবেক ছাত্রনেতা সুহেল আহমদকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

মুক্তিযদ্ধের অন্যতম সংগঠক উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি নুরুল ইসলামের সভাপতিত্বে ও সংগঠনের সভাপতি উপজেলা যুবলীগের সহ যুগ্ম সম্পাদক রমজান আলী ছানার সঞ্চালনায় এতে প্রধান অতিথির বক্তব্য দেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহসভাপতি যুক্তরাজ্য প্রবাসী সৈয়দ আবুল কাসেম।

প্রধান বক্তার বক্তব্য দেন সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি। বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যানের বিজন কুমার দেব, পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুক্তাদীর আহমদ মুক্তা, জয়দ্বীপ সুত্রধর বীরেন্দ্র, পৌর কাউন্সিলর আবাব মিয়া, আওয়ামী লীগ নেতা ছদরুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি হাবিবুর রহমান হাবিব, উপজেলা যুবলীগের সহসভাপতি সাইফুল ইসলাম রিপন।

অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক এমদাদ আহমদ, পেয়ারুজ্জমান ফণি মিয়া, সাদিকুর রহমান। পরে অতিথিদের ক্রেষ্ট প্রদান করা হয়। এছাড়া এলাকার হতদরিদ্র এক পরিবারকে নগদ ১০ হাজার টাকা সহায়তা প্রদান করা হয়।

ঘোষগাঁও উত্তরপাড় ২০২০ স্টার এর ধর্ম বিষয়ক সম্পাদক শফিকুল ইসলামের কোরআন তেলোওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।

আপনার মন্তব্য

আলোচিত