সিলেটটুডে ডেস্ক

১৭ ডিসেম্বর, ২০২০ ২১:৩৪

সিলেট জেলা শিল্পকলা একাডেমিতে বিজয় দিবস উদযাপন

১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস আমাদের গর্ব ও অহংকার, আমাদের জাতীয় জীবনে এক সুমহান মর্যাদা ও সীমাহীন গৌরবের দিন। দিবসটি

মহান বিজয় দিবস যথাযোগ্য মর্যাদায় উদযাপনের লক্ষ্যে স্বাস্থ্যবিধি মেনে জেলা প্রশাসন ও জেলা শিল্পকলা একাডেমি সিলেটের উদ্যোগে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

নগরীর পূর্ব শাহী ঈদগাহস্থ শিল্পকলা একাডেমি মিলনায়তনে বুধবার (১৬ ডিসেম্বর) সকালে অনুষ্ঠানটি আয়োজন করা হয়।

সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম-এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন সিলেট বিভাগীয় কমিশনার মো. মশিউর রহমান এনডিসি।

জেলা কালচারাল অফিসার অসিত বরণ দাশ গুপ্তের সঞ্চালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য দেন সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ পিপিএম, সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. নিশারুল আরিফ; পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম; জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা দেবজিৎ সিংহ; মহানগর আওয়ামী লীগের সভাপতি মাসুক উদ্দিন আহমদ; জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান; মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন; বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা ইউনিটের সাবেক কমান্ডার সুব্রত চক্রবর্তী এবং মহানগর ইউনিটের সাবেক কমান্ডার ভবতোষ রায় বর্মণ।

আলোচনা পর্ব শেষে একাডেমির আবৃত্তিশিল্পী নাফিসা তানজীনের সঞ্চানায় দিবসভিত্তিক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানে দলীয়, দ্বৈত ও একক পরিবেশনায় অংশগ্রহণ করেন নৃত্যশৈলী সিলেট, ছন্দনৃত্যালয় সিলেট, শ্রীহট্ট ললিতকলা একাডেমি ও জেলা শিল্পকলা একাডেমির সংগীত ও নৃত্যের শিশু ও সাধারণ বিভাগ, হিমাংশু বিশ্বাস, আমিনুল ইসলাম চৌধুরী, রজত কান্তি গুপ্ত, তন্বী দেব, জান্নাতুল নাজনীন আশা, বাপ্পী মজুমদার ও জান্নাত তাসনোভা চৌধুরী স্মিতা।

আপনার মন্তব্য

আলোচিত