সংবাদ বিজ্ঞপ্তি

২১ ডিসেম্বর, ২০২০ ১৪:২৪

মুজিব শতবর্ষে জেসাস’র বঙ্গবন্ধু রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

মুজিব শতবর্ষ উপলক্ষে সিলেটস্থ জুড়ী স্টুডেন্টস এসোসিয়েশন সিলেট (জেসাস) এর পক্ষ থেকে আয়োজিত বঙ্গবন্ধু রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়েছে।

শনিবার (১৯ ডিসেম্বর) সকাল ১১ টায় মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলা রিসোর্স সেন্টারে জেসাস'র আহবায়ক রাজিব হোসাইনের সভাপতিত্বে এবং সদস্য সচিব এমরান উদ্দিনের সঞ্চালনায় এ পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাশ এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট শিক্ষা বোর্ডের কলেজ শাখার সহকারী পরিদর্শক ও জেসাস'র উপদেষ্টা আবুল কলাম।

বঙ্গবন্ধুর আদর্শকে তরুণ প্রজন্মের মধ্যে ছড়িয়ে দেওয়ার লক্ষ্য নিয়ে স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে এ প্রতিযোগিতার আয়োজন করা হয়।’

তিন বিভাগে আলাদা আলাদা বিষয়ে (স্কুল, কলেজ,বিশ্ববিদ্যালয়) এই রচনা প্রতিযোগিতার আয়োজন করা হয়। স্কুল বিভাগের বিষয় 'আমার জানায় বঙ্গবন্ধু', কলেজ বিভাগের বিষয় -'বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান' ও বিশ্ববিদ্যালয় বিভাগে- 'মুক্তিযুদ্ধত্তোর দেশ পুনর্গঠনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিকল্পনা'। তিন বিভাগে ৫জন করে মোট ১৫জন বিজয়ীকে পুরস্কার বিতরণ করা হয়।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সপেক্টর আবু রাহান, উপজেলা যুবলীগের সভাপতি মামুনুর রশীদ সাজু, সাধারণ সম্পাদক শেখরুল ইসলাম, জেসাস'র উপদেষ্টা আব্দুল কাদির, সাবেক সভাপতি রাহিম উদ্দিন রুহেল, সাবেক সাধারণ সম্পাদক রাশেদুল ইসলামসহ জেসাস'র কার্যকরী কমিটির বর্তমান ও সাবেক সদস্যবৃন্দ।

উপজেলা ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাশ বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে তরুণ প্রজন্মের মাঝে ছড়িয়ে দিতে জেসাসের এ উদ্যোগ অত্যন্ত প্রশংসার দাবিদার। আমি জেসাসের সাফল্য কামনা করি।

আবুল কালাম বলেন, জুড়ী উপজেলার সকল শিক্ষার্থীদের নিয়ে সিলেট নগরীতে ২০১৫ সাল থেকে কাজ করে আসছে এ সংগঠনটি। আশা করি জেসাস সামনের দিনেও এমন কাজ করে যাবে।

আপনার মন্তব্য

আলোচিত