সংবাদ বিজ্ঞপ্তি

০৫ জানুয়ারি, ২০২১ ০১:০০

কাজলশাহে হাম ও রুবেলা টিকাদান কার্যক্রম সম্পন্ন

সিলেট নগরীর কাজলশাহ এলাকায় সিলেট সিটি করপোরেশনের উদ্যোগে এবং বন্ধন সামাজিক ও সাংস্কৃতিক সংস্থার সহযোগিতায় হাম ও রুবেলা টিকাদান ক্যাম্পেইন কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৪ জানুয়ারি) সকাল ৮টা থেকে বিকেল ৩ ঘটিকা পর্যন্ত কাজলশাহ রাধারানী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে স্কুল প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের ডায়ালসিলেট২৪.কম এর সম্পাদক ও প্রকাশক এবং বন্ধন সামাজিক ও সাংস্কৃতিক সংস্থা সভাপতি (সাংবাদিক) সোহেল আহমদ পাপ্পুর সভাপতিত্বে ও সহ সাধারণ সম্পাদক সালাউদ্দিন আহমদের পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সিটি করপোরেশন ৩নং ওয়ার্ড কাউন্সিলর আবুল কালাম আজাদ লায়েক।

বিজ্ঞাপন

এ সময় আরও উপস্থিত ছিলেন বন্ধন সামাজিক ও সাংস্কৃতিক সংস্থার উপদেষ্টা আওলাদ হোসেন, সাধারণ সম্পাদক সোহেল আহমদ রাব্বি, সাংগঠনিক সম্পাদক রাশেদ আহমদ রুমেল, সাবেক সাংগঠনিক সম্পাদক শাকিল আহমদ, ক্রীড়া সম্পাদক ফাহাদ আহমদ, সমাজসেবা সম্পাদক রবিউল ইসলাম রবি, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শামিম আহমদ, সহ ক্রীড়া সম্পাদক সাব্বির আহমদ, সাজু আহমদসহ প্রমুখ।

টিকাদান কার্যক্রমে প্রধান অতিথি একে এ লায়েক বলেন, আমাদের ৩নং ওয়ার্ড তথা সিলেটসহ দেশের বিভিন্নস্থানে একটি শিশুও যেন হাম-রুবেলায় আক্রান্ত না হয় আর বাংলাদেশের কোন শিশু যেন এই টিকা থেকে বঞ্চিত না হয়, সে জন্য সবাই একে অন্যকে জানাতে হবে এবং সহযোগিতা হাত বাড়াতে হবে তাহলেই শিশুরা হাম-রুবেলায় আক্রান্ত থেকে রক্ষা পাবে। এত পরিবারের মা-বাবা যেন তাদের শিশুদের সঠিক সময়ে সঠিকভাবে যে কোন স্বাস্থ্যকেন্দ্রে বা সিটি করপোরেশনের স্বাস্থ্য সেবা পেতে যোগাযোগ করেন।

উল্লেখ্য, সোমবার পর্যন্ত সিলেট সিটি করপোরেশনের ২৭টি ওয়ার্ডে প্রায় ৯০হাজার ২৯৬ জন শিশুকে টিকা দেয়া হয়েছে। আগামী ২৪শে জানুয়ারি পর্যন্ত সিটি করপোরেশনের আওতায় আরও বিভিন্ন এলাকায় টিকাদান কার্যক্রম চলবে।

আপনার মন্তব্য

আলোচিত