সংবাদ বিজ্ঞপ্তি

০৫ জানুয়ারি, ২০২১ ১৪:৩১

রোটারি ক্লাব অব সিলেট হোয়াইট স্টোনের কম্বল বিতরণ

রোটারি ক্লাব অব সিলেট হোয়াইট স্টোনের উদ্যোগে শতাধিক শীতার্ত অসহায় মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে। সিলেট নগরের বনকলাপাড়া এলাকায় এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

সোমবার (৪ জানুয়ারি) রাতে ক্লাব প্রেসিডেন্ট আলাউদ্দিন শাব্বীরের সভাপতিত্বে ও প্রোগ্রাম চেয়ারম্যান আতিকুল হকের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, ক্লাবের অনারারি মেম্বার ছামির মাহমুদ।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বক্তারা বলেন, শীতে অসহায় গরীব লোকজন কষ্ট পাচ্ছেন। রোটারি ক্লাবের মতো অন্যান্য সেবামূলক ও সামাজিক সংগঠন এবং বিত্তবানদের এই নিরন্ন মানুষগুলোর শীত নিবারণে এগিয়ে আসতে হবে। আমাদের সামান্য উদ্যোগই পারে একজন শীতার্ত মানুষকে উষ্ণতার পরশ দিতে। এই সময়ে আমাদের সবাইকে আরও মানবিক মানুষ হওয়া উচিত।

এসময় উপস্থিত ছিলেন রোটারি ক্লাব সিলেট হোয়াইট স্টোনের জিএসআর পিপি মাহবুবুল হক চৌধুরী, পিপি তোফায়েল আহমদ, আগামী বছরের প্রেসিডেন্ট (ইলেক্ট) জুনেদ আহমদ, পিপি হুমায়ুন কবীর স্বপন, ক্লাব ভাইস প্রেসিডেন্ট তাজ উদ্দিন লস্কর তারেক, ক্লাব সেক্রেটারি হাজি আব্দুল খালিক, রোটারি ক্লাব অব সানসাইনের সেক্রেটারি মাহবুবুর রহমান চৌধুরী বাবু, রোটারি ক্লাব সিলেট হোয়াইট স্টোনের কোষাধ্যক্ষ অ্যাডভোকেট মোস্তাক আহমদ, রোটারিয়ান এএস আব্দুল্লাহ পাবলু, আব্দুস সামাদ তোহেল, শহীদুল হক, আশরাফ আমীন দিপু, আব্দুস সালাম কবির, টিপু, সুজিত দাস, বোরহান আহমদ, রাজু খান ও সাগর আহমদ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত