সংবাদ বিজ্ঞপ্তি

২৮ জানুয়ারি, ২০২১ ২৩:৩৭

মেট্রোপলিটন ইউনিভার্সিটির একাডেমিক কাউন্সিলের ৩৪তম সভা

মেট্রোপলিটন ইউনিভার্সিটির একাডেমিক কাউন্সিলের ৩৪ তম সভা অনুষ্ঠিত হয়েছে। গত বুধবার (২৭ জানুয়ারি) রাত সাড়ে ৮টায় এ সভা অনুষ্ঠিত হয়। করোনা পরিস্থিতির কারণে ভার্চুয়াল প্ল্যাটফর্ম জুমে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপাচার্য অধ্যাপক ড. মো. সালেহ উদ্দিন।

মেট্রোপলিটন ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড. তৌফিক রহমান চৌধুরী, ভাইস চেয়ারম্যান তানভীর এমও রহমান চৌধুরী, ভাষা ও সাহিত্যে একুশে পদকপ্রাপ্ত বরেণ্য অধ্যাপক ড. সৈয়দ মনজুরুল ইসলাম, কথা সাহিত্যিক ও অধ্যাপক ড. মুহাম্মদ জাফর ইকবাল, বিভিন্ন অনুষদের ডিনবৃন্দ, বিভাগীয় প্রধানগণ, পরীক্ষা নিয়ন্ত্রক, লাইব্রেরিয়ান এবং সদস্য সচিব বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার সভায় সংযুক্ত ছিলেন।

সভার শুরুতে বাংলা একাডেমি সাহিত্য পুরস্কার ২০২০ অর্জন করায় ইউনিভার্সিটির মানবিক ও সমাজ বিজ্ঞান অনুষদের ডিন এবং কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সুরেশ রঞ্জন বসাককে বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড. তৌফিক রহমান চৌধুরী ও উপাচার্য অধ্যাপক ড. মো. সালেহ উদ্দিন অভিনন্দন ও শুভেচ্ছা জ্ঞাপন করেন।

৩৪তম একাডেমিক কাউন্সিলের সভার কার্যসূচিতে ৩৩তম একাডেমিক কাউন্সিলের সিদ্ধান্তসমূহ অনুমোদন, বিশ্বববিদ্যালয়ে নতুন বিষয়ে ডিগ্রি প্রদান, নতুন বিভাগ পরিচালনা, স্প্রিং টার্ম ২০২১ এর একাডেমিক ক্যালেন্ডার, তৃতীয় সমাবর্তনের পর থেকে বর্তমান পর্যন্ত বিভিন্ন বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জনকৃত শিক্ষার্থীদের তালিকা, বিভিন্ন বিভাগের পরীক্ষা কমিটি ও শিক্ষার্থীদের রেজিস্ট্রেশনের মেয়াদ বৃদ্ধির বিষয়ে অনুমোদন দেওয়া হয়।

আপনার মন্তব্য

আলোচিত