সংবাদ বিজ্ঞপ্তি

০৩ ফেব্রুয়ারি , ২০২১ ২১:২০

সিলেটস্থ মৌলভীবাজার সমিতির উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ

সিলেটস্থ মৌলভীবাজার সমিতির অর্থায়নে শনিবার দুপুরে সদর উপজেলার গোরারাই এলাকার দুইশ মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

গোরারাই ওয়েলফেয়ার এসোসিয়েশনের সহযোগিতায় স্থানীয় ওয়াহিদ ছিদ্দেক উচ্চ বিদ্যালয়ের অডিটোরিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মৌলভীবাজার সমিতির সভাপতি ড. সৈয়দ আশরাফুর রহমানের সভাপতিত্বে ও গোরারাই ওয়েলফেয়ারে সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম সাহেদের সঞ্চালনায় বক্তব্য রাখেন স্থানীয় ইউপি চেয়ারম্যান অরবিন্দ পোদ্দার বাচ্চু, সংগঠনের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট বদরুল হোসেন চৌধুরী, সমিতির উপদেষ্টা হাজী এম এ মতিন, অ্যাডভোকেট চৌধূরী আতাউর রহমান আজাদ, ওয়াহিদ সিদ্দেক উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আবু মিয়া চৌধুরী, প্রধান শিক্ষক নুরুল ইসলাম চৌধুরী, ব্যারিস্টার ফয়েজ উদ্দিন, সাংবাদিক নূরুল ইসলাম, অ্যাডভোকেট সাইফুর রহমান, শাহ গুলজার আহমেদ, ওয়াহিদুল হক সুয়েল প্রমুখ।

উপস্থিত ছিলেন মৌলভীবাজার সমিতির সহ সভাপতি মো. রুস্তুম খান, যুগ্ম সাধারণ সম্পাদক আহমেদ মাহবুব ফেরদৌস, শামীমা ফেরদৌস, যুক্তরাজ্য প্রবাসী মোজাহিদ আহমদ, মেম্বার ইলিয়াছ মিয়া, সাবেক মেম্বার খালিছ মিয়াসহ অনেকে।

অনুষ্ঠানের শুরুতে গোরারাই ওয়েলফেয়ার এসোসিয়েশনের পক্ষ থেকে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের অধ্যাপক, মৌলভীবাজার সমিতির সভাপতি ড. সৈয়দ আশরাফুর রহমানসহ অতিথিবৃন্দকে ফুল দিয়ে বরণ করে উত্তরীয় পরিয়ে ক্রেস্ট প্রদান করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত