সংবাদ বিজ্ঞপ্তি

০৪ ফেব্রুয়ারি , ২০২১ ১৪:০৮

জৈন্তাপুরে সাংবাদিক ফয়েজ আহমদের জন্মদিন পালন

প্রবীণ সাংবাদিক দৈনিক খবরের সিলেট প্রতিনিধি ও জৈন্তাপুর প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি ফয়েজ আহমদের ৫৯তম জন্মদিন পালন করা হয়েছে।

বুধবার (৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় জৈন্তাপুর প্রেসক্লাবে ফয়েজ আহমদের জন্মদিন উপলক্ষে কেক কেটে জন্মদিন পালন করা হয়।

এ সময় উপস্থিত সাংবাদিকরা ফয়েজ আহমদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে তাকে শুভেচ্ছা জানান  এবং ফয়েজ আহমদ সহকর্মীদের কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে বলেন, পেশাগত কারণে যাদের সাথে আমি সর্বক্ষণ সময় কাটাচ্ছি, আজকে আমার জীবনের এই বিশেষ দিনে তাদের ভালোবাসায় আমি সিক্ত হয়েছি। তাদের প্রতি আমি কৃতজ্ঞ। তাদের প্রতিও আমার আন্তরিক ভালোবাসা রয়েছে এবং থাকবে। আমার জীবনের শেষ নিঃশ্বাস পর্যন্ত আমি আমার সকল সহকর্মী ও শুভাকাঙ্ক্ষীদের এ ভালোবাসা নিয়ে থাকতে চাই। সাংবাদিকরা ফয়েজ আহমদের কর্মময় জীবনের নানা সাফল্যের কথা তুলে ধরে তাকে আরও সামনের দিকে এগিয়ে যেতে উৎসাহ ও অনুপ্রেরণা দেন।

জন্মদিনের এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জৈন্তাপুর প্রেসক্লাবের সভাপতি শাহেদ আহমদ, প্রেসক্লাবের সহ সভাপতি ও দৈনিক আমার সংবাদ পত্রিকার জৈন্তাপুর প্রতিনিধি আব্দুল হালিম, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক জালালাবাদ পত্রিকার জৈন্তাপুর প্রতিনিধি গোলাম সরওয়ার বেলাল, প্রেসক্লাবের প্রচার সম্পাদক শাহজাহান কবির খান, প্রেসক্লাবের সদস্য ও দৈনিক শ্যামল সিলেট পত্রিকার জৈন্তাপুর প্রতিনিধি শোয়েব উদ্দিন, দৈনিক একাত্তরের কথা পত্রিকার জৈন্তাপুর প্রতিনিধি নাজমুল ইসলাম, সাবেক ছাত্রনেতা আমিন আহমদ, রুবেল শরীফ, ছাত্রনেতা মাহবুবুর রহমান সবুজ সহ শুভাকাঙ্ক্ষী ও সুধীজন উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত