সংবাদ বিজ্ঞপ্তি

১৬ ফেব্রুয়ারি , ২০২১ ২২:০৬

দক্ষিণ সুরমায় জাপা নেতা আতিকের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

জাতীয় পার্টির সাবেক প্রেসিডিয়াম সদস্য, সিলেট বিভাগ উন্নয়ন পরিষদের সভাপতি আলহাজ্জ মোহাম্মদ আতিকুর রহমান আতিকের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে সিলেটের দক্ষিণ সুরমা দাউদপুর ইউনিয়নে ১০০ জন শীতার্তের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

দাউদপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আজির উদ্দিনের সভাপতিত্বে ও জেলা স্বেচ্ছাসেবক পার্টির সহ-সভাপতি হাসান আহমদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা জাতীয় পার্টির সদস্য সচিব আহসান হাবীব মঈন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট জেলা জাতীয় পার্টির দপ্তর সম্পাদক মামুনুর রশিদ মামুন।

এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ‘আমাদের দেশের অনেক দরিদ্র মানুষ রয়েছে যারা শীতে প্রচন্ড কষ্ট করে জীবন ধারণ করে থাকে। আমরা সবাই যদি নতুন কিংবা পুরাতন বস্ত্র দিয়ে তাদের সাহায্যের হাত বাড়িয়ে দিই, তাহলে তাদের কষ্টের কিছুটা হলেও লাঘব হবে। সবার কষ্ট হয়তো আমরা দূর করতে পারবো না কিন্তু কয়েকটি মানুষের পাশে আমরা স্ব প্রচেষ্টায় দাঁড়াতে পারি।’

এরই ধারাবাহিকতায় আমাদের নেতা আলহাজ্জ মোহাম্মদ আতিকুর রহমান আতিক ভাই শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করছেন।

শীতবস্ত্র বিতরনকালে উপস্থিত ছিলেন আব্দুস সত্তার, মছন মেম্বার, আব্দুর রহমান, হোসেন আহমদ, দুলাল আহমদ, নজরুল ইসলামসহ জাপার নেতৃবৃন্দ ও এলাকার গণমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসময় জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের দীর্ঘয়ু কামনা করে ও মরহুম পল্লীবন্ধু হোসাইন মোহাম্মদ এরশাদের রুহের মাগফিরাত কামনা করে শীতবস্ত্র বিতরণ কার্যক্রম সমাপ্ত করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত