সিলেটটুডে ডেস্ক

২১ ফেব্রুয়ারি , ২০২১ ২১:০৩

সিলেট স্টেশন ক্লাবে বসন্তবরণ ও পিঠা উৎসব

সিলেট স্টেশন ক্লাবের মহিলা উপ-পরিষদের উদ্যোগে বসন্তবরণ ও পিঠা উৎসব অনুষ্ঠিত হয়েছে। নগরীর বন্দরবাজারস্থ স্টেশন ক্লাবে শনিবার সন্ধ্যায় অনাড়ম্বর আয়োজনের মধ্য দিয়ে এক বসন্তবরণ ও পিঠা উৎসব অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে ২১ জন নারী বাঙালি সংস্কৃতি ও ঐতিহ্য বহনকারী নানা রকম ও স্বাদের পিঠা নিয়ে উৎসবে অংশগ্রহণ করেন। এছাড়াও আয়োজন করা হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। পরবর্তীতে অনুষ্ঠানে আগত সুধীজনকে উপহার সামগ্রী প্রদান করা হয়। বাঙালি ঐতিহ্যের ভাপা, চিতই, পাটিসাপটা, নকশা, পাকন, ফুল, দুধ পুলি ও চন্দ্র পুলিসহ প্রায় ৫০ রকমের পিঠার পসরা সাজিয়ে বসেন নারীরা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ব্যবস্থাপনা পরিচালক এনায়েত আহমদ, উন্নয়ন এবং আবাসিক পরিচালক নেহাল মোহাম্মদ হাসনায়ন, ডিরেক্টর স্পোর্টস রাফি ইব্রাহিম, ডিরেক্টর রিক্রেশন ফজলে এলাহী চৌধুরী, ডিরেক্টর কালচারাল বিষয়ক পরিচালক মুহাম্মেদ আলতাফ, ডিরেক্টর এন্টারটেইনমেন্ট আখলাকুর রহমান চৌধুরী।

এতে আরো উপস্থিত ছিলেন- সিলেট স্টেশন ক্লাবের মহিলা উপ-পরিষদের উপদেষ্টা পরিষদের আহ্বায়ক বিলকিস জাহান চৌধুরী, সদস্য রওনক জাহান, জেবুন নাহার সেলিম, ছায়রা চৌধুরী, পরিষদের আহবায়ক কানিজ ফাতেমা শারমিন, মৌসুমি সেন, রেবেকা ইয়াসমিন, তুলশী রাণী দত্ত, বিদ্যুৎ প্রভা সাহা, সানিলা বানু, কৃঞ্চা চন্দ্র, পরিচালনা পরিষদের প্রেসিডেন্ট সদর উদ্দিন আহমদ চৌধুরী, ভাইস প্রেসিডেন্ট মো. আবু বকর হিরণ, অর্থ ও পরিকল্পনা পরিচালক দেলোয়ার জাহান চৌধুরী আপেল প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত