সংবাদ বিজ্ঞপ্তি

০৭ এপ্রিল, ২০২১ ১৯:৩১

উদীপ্ত সিলেট’র নতুন কমিটি, সভাপতি আবিদ-সম্পাদক মাহি

সেচ্ছাসেবী সংগঠন ‘উদীপ্ত সিলেট’র নতুন কমিটি গঠন হয়েছে। কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন আবিদ কাওসার আর সাধারণ সম্পাদক হয়েছে কামরুল ইসলাম মাহি।

বুধবার (৭ এপ্রিল) দুপুরে আয়োজিত সংগঠনের ভার্চুয়াল এক আলোচনায় সকল সদস্যদের সম্মতিক্রমে ১৯ সদস্য বিশিষ্ট (২০২১-২০২৩ মেয়াদী) কার্যকরী কমিটি ঘোষণা হয়।

কমিটির অন্যান্যরা হলেন- সহসভাপতি তানজিনা চৌধুরী সাথী, রুহেল আহমেদ, সহ সাধারণ সম্পাদক সৈয়দা পিংকী আক্তার, সাংগঠনিক সম্পাদক সাব্বির হোসেন, দপ্তর সম্পাদক মুনতাসীর বিল্লাহ আদনান, কোষাধ্যক্ষ মেহেদী আহমেদ, প্রচার সম্পাদক বুশরা নুর, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক সোলেমান আহমদ, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক রাহাত আহমেদ তামিম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহফুজ আলী মারুফ, প্রশিক্ষণ সম্পাদক বীর মোজাহিদ আহমেদ, কার্যনির্বাহী সদস্য- রায়হান আহমদ, আলমগীর আহমেদ, ফাইয়াজ আহমেদ, সজিব আহমেদ, ইকবাল হোসেন, আলী হোসেন।

প্রসঙ্গত, ২০১৭ সালের ২০ ডিসেম্বর প্রতিষ্ঠিত এই সংগঠনটি স্বেচ্ছায় রক্তদান ও রক্তদাতা ম্যানেজ, ব্লাড ডোনেশন প্রোগ্রাম, বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়, সুবিধা বঞ্চিত শিশুদের বিভিন্ন শিক্ষার উপকরণ বিতরণ, অসহায় মানুষের খাদ্য, শীতবস্ত্র, ঈদ বস্ত্র, ইফতার সামগ্রী, কোভিড-১৯ মোকাবেলায় অসহায় মানুষের মধ্যে হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক, সাবান বিতরণসহ নানান সেবামূলক কার্যক্রম চালিয়ে আসছে।

আপনার মন্তব্য

আলোচিত