সংবাদ বিজ্ঞপ্তি

০৭ এপ্রিল, ২০২১ ২০:০৬

দোকান-পাট খোলার দাবিতে মহানগর ইলেকট্রিক ব্যবসায়ীদের মানববন্ধন

সরকার ঘোষিত লকডাউন শিথিল করে পুনরায় সিলেটে দোকান-পাট খোলার দাবিতে নগরীতে সিলেট মহানগর ইলেকট্রিক ব্যবসায়ীবৃন্দের উদ্যোগে এক মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে।

বুধবার (৭ এপ্রিল) দুপুর ১২টায় সিলেটের কোর্ট পয়েন্টে এই মানববন্ধন করেন সংগঠনের নেতৃবৃন্দ।

সিলেট মহানগর ইলেকট্রিক ব্যবসায়ী কমিটির আহ্বায়ক নাসির উদ্দিনের সভাপতিত্বে ও সাবেক সিনিয়র সহ সভাপতি আশিকুর রহমানের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য দেন, সংগঠনের সাধারণ সম্পাদক লুৎফুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক ইউসুফ মিয়া, সহ সভাপতি খছরু মিয়া, সাবেক দপ্তর সম্পাদক এস এম শাহজাহান, আল-ফালাহ মার্কেটের সভাপতি হাফিজুর রহমান, সাধারণ সম্পাদক নুরুল হক, মহানগর ইলেকট্রিক ব্যবসায়ী কমিটির মুখপাত্র সাইদুর রহমান আলী।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, আবুল হোসেন, কাহের মিয়া, ফরিদ মিয়া, উজ্জ্বল মিয়া, বিপুল মিয়া, সুলেমান মিয়া, লায়েক মিয়া সহ নগরীর বিভিন্ন মার্কেটের বিপুল সংখ্যক ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা বলেন, করোনা যেতে না যেতেই আবারো যখন করোনার ধাক্কা শুরু হলো সরকার আবারো লকডাউন দিয়ে আমাদেরকে বিভিন্ন সমস্যায় জর্জরিত হতে হচ্ছে। তাই লকডাউন শিথিল করে ব্যবসায়ীদের বিভিন্ন প্রতিষ্ঠান খুলে দিলে আমারা ব্যবসায়ীরা কিছুটা হলেও এ সমস্যা থেকে মুক্তি পাবো। মানববন্ধন থেকে সরকারের প্রতি আকুল আবেদন জানানো হয়।

আপনার মন্তব্য

আলোচিত