বিশ্বনাথ প্রতিনিধি

১০ এপ্রিল, ২০২১ ২১:৫৩

বিশ্বনাথে আব্দুল গণি সন্স অর্গানাইজেশন ইউকে’র খাদ্যসামগ্রী বিতরণ

সিলেটের বিশ্বনাথ উপজেলার রামধানা এলাকার ৪০০ অসহায় ও দরিদ্র পরিবারের মধ্যে খাদ্যসমাগ্রী বিতরণ করা হয়েছে। ‘আব্দুল গণি সন্স অর্গানাইজেশন ইউকে’র উদ্যোগে ও সংগঠনের প্রতিষ্ঠাতা যুক্তরাজ্য প্রবাসী হাজী মনির মিয়া ও তার ভাই সমছু মিয়া, নানু মিয়া ও আনা মিয়ার অর্থায়নে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

শনিবার (১০ এপ্রিল) দুপুরে রামধানাস্থ সংগঠন কার্যালয়ে আনুষ্ঠানকিভাবে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে ১০ কেজি চাল, এক কেজি ছোলা ও এক লিটার সয়াবিন তেল।

খাদ্যসামগ্রী বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন বিশ্বনাথ পৌরসভার সহায়ক কমিটির সদস্য রাজুক মিয়া রাজ্জাক মেম্বার। এসময় তিনি বলেন, সকল প্রকার দুর্যোগে ‘আব্দুল গণি সন্স অর্গানাইজেশন ইউকে’র পক্ষ থেকে এলাকার অসহায়দের মধ্যে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে। প্রতি বছর রমজান মাসে খাদ্য সহায়তার পাশাপাশি এলাকার গৃহহীনদের ঘর তৈরি করে দেওয়া হয়েছে।

সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য হাজী মখলিছ মিয়ার সভাপতিত্বে ও সংগঠক সৈয়দ জুয়েলের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পৌরসভার সহায়ক কমিটির সদস্য রাজুক মিয়া রাজ্জাক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন এলাকার বিশিষ্ট মুরব্বী আছাব আলী, আবুল লেইছ, শামছু মিয়া লালা, ব্যবসায়ী হারুনুর রশিদ, হোসাইন আহমদ, শেখ জানু প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, বিশিষ্ট মুরব্বী আব্দুল হেকিম, নুর ইসলাম, মাসুক মিয়া, আবুল কালাম, আফরোজ আলী, মান্নান ঠিকাদার, মখলিছ মিয়া, মুতলিব মিয়া, ছুরত মিয়া, খোয়াজ মিয়া প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত