বিশ্বনাথ প্রতিনিধি

১২ এপ্রিল, ২০২১ ২১:৪৯

বিশ্বনাথে ‘রাহাত-আনোয়ারা ট্রাস্ট’র খাদ্যসামগ্রী বিতরণ

সিলেটের বিশ্বনাথের দশপাইকা এলাকার দুই শতাধিক অসহায় ও দরিদ্রদের মধ্যে রমজানের ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। ‘রাহাত-আনোয়ারা মেমোরিয়াল ট্রাস্ট’র উদ্যোগে ও দশপাইকা গ্রামের যুক্তরাজ্য প্রবাসী শেখ মো. নেসার আহমদ, শেখ মো. আনসার আলী, মোহাম্মদ মোহাব্বত শেখ, হুরেছা হক চৌধুরী (গুলবাহার) ও শেখ মো. রজব আলীর অর্থায়নে এ খাদ্য-সামগ্রী বিতরণ করা হয়।

সোমবার (১২এপ্রিল) দশপাইকা গ্রামের যুক্তরাজ্য প্রবাসী সমাজসেবক ডেইলি সিলেট সংবাদ ডটকম’র প্রধান সম্পাদক ও প্রকাশক মোহাম্মদ মোহাব্বত শেখ’র বাড়িতে খাদ্যসামগ্রী বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দশপাইকা আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মখলিছুর রহমান।

প্রধান অতিথি বলেন, যারা মুক্ত হস্তে খালিছ নিয়তে দান-খয়রাত করেন, আল্লাহপাকও সেই দাতাগণকে কুতরতি ইশারায় দানবীর ও মহান করেন। করোনা মহামারির এ কঠিন সময়ে ঘর বন্ধি থেকেও ‘রাহাত-আনোয়ারা মেমোরিয়াল ট্রাস্ট’র ট্রাস্টিরা এলাকার অসহায় মানুষকে যে সহযোগিতা করেছেন তা প্রশংসনীয়। আল্লাহপাক যেন তাদের এ দান-খয়রাতকে কবুল করবেন এটাই সকলের প্রত্যাশা।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, দশপাইকা আলিম মাদ্রাসার গভর্নিং বডির সভাপতি শেখ মো. শওকত আলী ইমন, চাউলধনী স্কুল এন্ড কলেজ বাস্তবায়ন কমিটির সদস্য শফিক আহমদ-পিয়ার, সংগঠক মো. মাসুদ মিয়া, আছাব আলী, আরব আলী, শের খান, আলিম উদ্দিন, ফারজুল খান, বিলাল আহমদ আরিফ, মাসুম আহমদ, আরিফ আলী ও মাহিদ আহমদ।

আপনার মন্তব্য

আলোচিত