সংবাদ বিজ্ঞপ্তি

১৩ এপ্রিল, ২০২১ ০১:৩০

রমজান উপলক্ষ্যে খাবার বিতরণ

আসন্ন পবিত্র রমজান মাস উপলক্ষে সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার আজমপুর গ্রামের প্রায় ৫০ টি গরীব, অসহায়, দরিদ্র ও অসচ্ছল পরিবারের মাঝে রমাদান ফ্যামিলি ফুড প্যাক বিতরণ করা হয়েছে। সোমবার সকাল ১১ টায় গরীব ইয়াতিম ট্রাস্ট ফান্ড ইউ.কে.এর সহায়তায় এবং সিলেট জেলা আইনজীবী সমিতির সদস্য এড. শাহ্ এস এম ফয়সালের সার্বিক তত্বাবধানে এগুলো বিতরণ করা হয়।

গরীব ইয়াতিম ট্রাস্ট ফান্ড ইউ.কে. এর রমাদান ফ্যামিলি ফুড প্যাকে নয়টি আইটেমের (চাল, ডাল, তেল, পিয়াঁজ, আলু, তেল,খেজুর, ছোলা, চিনি) সর্বমোট ২৪ কেজি করে প্রতিটি পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

ফুড প্যাক বিতরণে আরো সহযোগিতা করেন ঐ গ্রামের ফরহাদ আলম, শফিকুল ইসলাম, আব্দুল হান্নান, অজুদ মিয়া, নুড়াই মিয়া, আব্দুর রহিম ও সুন্দর আলী।

গরীব ইয়াতিম ট্রাস্ট ফান্ড ইউ.কে. এর রমাদান ফ্যামিলি ফুড প্যাকে বিতরণের পূর্বে আজমপুর গ্রামের পক্ষথেকে ট্রাস্টের চেয়ারম্যান,ডনর ও তাদের পরিবারের সকল সদস্যের জন্য দোয়া অনুষ্ঠিত হয়। গরীব ইয়াতিম ট্রাস্ট ফান্ড ইউ.কে. এর রমাদান ফ্যামিলি ফুড প্যাক পেয়ে গ্রামের ৫০ টি গরীব, অসহায়, দরিদ্র ও অসচ্ছল পরিবার অত্যন্ত খুশী ও সন্তুষ্ট।

আপনার মন্তব্য

আলোচিত