সংবাদ বিজ্ঞপ্তি

২৩ এপ্রিল, ২০২১ ১৮:৫২

মহানগর যুবলীগের সেহরী বিতরণ

থেমে নেই অসহায় ছিন্নমূল মানুষের মধ্যে সিলেট মহানগর যুবলীগের সেহরী বিতরণ। রমজানের প্রথম দিন থেকেই রোজাদারদের মধ্যে ইফতার ও সেহরী বিতরণ করে চলেছে সিলেট মহানগর যুবলীগ। ১০ম রমজানের সেহরীর রাতও এর ব্যতিক্রম হয়নি। সিলেট নগরীর ক্বীনব্রীজস্থ এলাকায় নেতাকর্মীকে সাথে নিয়ে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি প্রত্যেহ সেহরী ও ইফতার বিতরণ করে চলেছেন।

সেহরী বিতরণকালে সংক্ষিপ্ত বক্তব্যে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেন, রমজান হলো একটি পবিত্র মাস। এ মাসে প্রত্যেকটি ভালো কাজের জন্য মহান রাব্বুল আল আমিন উত্তম পুরস্কার প্রদান করে থাকেন। তিনি বলেন, রাষ্ট্র নায়ক মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের আহবানে রমজানের প্রথম দিন থেকে এখন পর্যন্ত চলমান ইফতার ও সেহরী বিতরণের অংশ হিসেবে সিলেট মহানগর যুবলীগ অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে। তিনি এ ধরনের মহতি কাজে সবাইকে নিজ নিজ সামর্থ অনুযায়ী এগিয়ে আসার আহ্বান জানান।  

সেহরী বিতরণকালে উপস্থিত ছিলেন আলাী আহমদ, রুহুল আমিন, আজাদ উদ্দিন, এমদাদ হোসেন ইমু, আমিনুল ইসলাম আমিন, আকিল আহমদ, অমিত জিৎ।

আপনার মন্তব্য

আলোচিত