সিলেটটুডে ডেস্ক

২৪ এপ্রিল, ২০২১ ২২:২৮

দক্ষিণ সুরমার দুই ইউনিয়নে স্যার এনামের খাদ্য সামগ্রী বিতরণ

সিলেটের দক্ষিণ সুরমার দুই ইউনিয়নের নিম্ন আয়ের মানুষদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন যুক্তরাজ্যে আওয়ামী লীগের ম্যানচেস্টার শাখার সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক স্যার এনাম উল ইসলাম।

শনিবার (২৪ এপ্রিল) দক্ষিণ সুরমা, বালাগঞ্জ ও ফেঞ্চুগঞ্জে ধারাবাহিকভাবে খাদ্যসামগ্রী প্রদানের অংশ হিসেবে দক্ষিণ সুরমা জালালপুর ও কুচাই ইউনিয়নে খাদ্য সহায়তা প্রদান করেন তিনি।

দুপুরে জালালপুর ইউনিয়ন পরিষদের হল রুমে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহ আব্দুল মালিকের সভাপতিত্বে ছাত্রলীগ নেতা মীর মতিউর রহমানের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে স্যার এনাম উল ইসলাম বলেন, সারাবিশ্ব এক কঠিন সময় অতিবাহিত করছে। বিশ্বের ধনী রাষ্ট্রগুলো এই পরিস্থিতি থেকে উত্তরণেও হিমসিম খাচ্ছে। কিন্তু করোনা মহামারি মোকাবেলায় কার্যকর পদক্ষেপ গ্রহণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাবিশ্বে অনন্য নজির সৃষ্টি করেছেন।

তিনি আরও বলেন, জননেত্রী শেখ হাসিনার একজন কর্মী হিসেবে আমি আপনাদের পাশে এসেছি। আমার নেত্রীর নির্দেশনা হলো এই মহামারিতে একজন মানুষ যেন না খেয়ে মরে। কেবল বক্তব্য আর পোস্টার ব্যানারে নয়, কাজ দিয়ে মানুষের মন জয় করতে হবে, প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে।

তিনি আরও বলেন, আমার বড় বড় ফেস্টুন নাই, পোস্টার নাই, আমি চাই এই অর্থ যেন একজন অসহায় মানুষের উপকারে আসে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক চেয়ারম্যান আব্দুল মতিন, স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য তপন চন্দ পাল, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাওসার আলম, যুবলীগ নেতা আব্দুল কাদির।

পরে বেলা আড়াইটায় কুচাই ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডে ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার লাহিন আহমদের বাড়িতে ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাহার উদ্দিনের সভাপতিত্বে ও মহানগর ট্রাক শ্রমিক লীগের কার্যকরী সভাপতি এমএসএ ডালিমের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য দেন স্যার এনাম উল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য দেন কুচাই ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান কালাম আহমদ কাবুল, মুরুব্বি আব্দুর রউফ দারা, কুচাই ইউনিয়ন ছাত্রলীগের সাবেক আহবায়ক রেজাউল করিম রাজন, দক্ষিণ সুরমা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মাহমুদ হুসেন শাহীন, ইউপি সদস্য রানু বেগম। শুরুতে কোরআন তেলাওয়াত করেন এনামুল ইসলাম।

উভয় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা অধ্যক্ষ শামীম ইকবাল, শ্রমিক নেতা তাজ উদ্দিন খান আলম, হাজী আব্দুল মছব্বির সিটির সিও রুহুল আলম চৌধুরী উজ্জ্বলসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ ও অঙ্গসহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

আপনার মন্তব্য

আলোচিত