সংবাদ বিজ্ঞপ্তি

২৭ এপ্রিল, ২০২১ ২২:৪৯

জালালাবাদ গ্যাসের উদ্যোগে গরীব ও অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ

জালালাবাদ গ্যাস টি এন্ড ডি সিস্টেম লিমিটেড (জেজিটিডিএসএল)-এর উদ্যোগে মেন্দিবাগস্থ প্রধান কার্যালয় ও সিলেট বিভাগের বিভিন্ন আঞ্চলিক বিতরণ কার্যালয়ে করোনা মহামারীতে ক্ষতিগ্রস্ত গরীব ও দুস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২৭ এপ্রিল) বেলা ২টায় হতে কোম্পানির প্রধান কার্যালয় সিলেট-এর গ্যাস ভবন চত্বর থেকে এ ত্রাণ বিতরণ করা হয়। সীমিত সংখ্যক কর্মকর্তা-কর্মচারী, মহাব্যবস্থাপকগণ, অফিসার্স ওয়েলফেয়ার এসোসিয়েশন এবং জাতীয় শ্রমিক কর্মচারী লীগ (সিবিএ-২৫২০) এর নেতৃবৃন্দের উপস্থিতিতে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মো. হারুনুর রশীদ মোল্লাহ এর নেতৃত্বে অসহায় গরীব, রিকশাচালক, ভ্যান গাড়ি চালক ও নিম্ন আয়ের মানুষের মাঝে চাল, ডাল, পিয়াজ, আলু, সয়াবিন তৈল, সেমাই ইত্যাদি নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণ কার্যক্রমে প্রদত্ত সংক্ষিপ্ত বক্তব্যে কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক বলেন, বর্তমান করোনা পরিস্থিতির কারণে গরীব, দুঃখী ও দিন মজুরের প্রতিদিনের রোজগারের পথ প্রায় বন্ধ হয়ে আছে ফলে করোনা মহামারীতে ক্ষতিগ্রস্ত গরীব ও অসহায় দুস্থ মানুষদের মাঝে যার যার সামর্থ্য অনুযায়ী সহযোগিতা করলে তাদের দুঃখ-কষ্ট কিছুটা লাঘব হবে।

ত্রাণ বিতরণ কর্মসূচীতে প্রধান কার্যালয় ছাড়াও সুনামগঞ্জ, ছাতক, হবিগঞ্জ, মৌলভীবাজার, শ্রীমঙ্গল, শাহজীবাজার, কুলাউড়া আঞ্চলিক বিতরণ কার্যালয় হতেও স্বাস্থ্যবিধি মেনে ত্রাণ বিতরণ করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত