সংবাদ বিজ্ঞপ্তি

২৯ এপ্রিল, ২০২১ ২১:৩৬

যুক্তরাজ্য বিএনপি সভাপতির বাসায় হামলার ঘটনায় জেলা বিএনপির নিন্দা

যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম. এ মালিকের তেতলীস্থ বাসায় সরকারদলীয় সন্ত্রাসীদের হামলা ও অগ্নিসংযোগের ঘটনার তীব্র নিন্দা প্রতিবাদ জানিয়েছেন সিলেট জেলা বিএনপির কামরুল হুদা জায়গীরদার। এই ন্যাক্কারজনক ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিতেরও দাবী জানান তিনি।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) এক বিবৃতিতে তিনি বলেন, আদর্শিক মোকাবেলায় ব্যর্থ হয়ে বৃহত্তর সিলেটের কৃতি সন্তান যুক্তরাজ্য বিএনপির বার বার নির্বাচিত সভাপতি এম এ মালিকের দক্ষিণ সুরমাস্থ তেতলীর বাসভবনে ছাত্রলীগ-যুবলীগ নামধারী সন্ত্রাসীরা হামলা, লুটপাট, ভাংচুর ও অগ্নিসংযোগ করেছে। এর মাধ্যমে সিলেটের দীর্ঘদিনের রাজনীতির সহনশীল ও সম্প্রীতির রাজনীতির ইতিহাসে কলঙ্কের কালেমা লেপন করা হয়েছে। আগে ছাত্রলীগ সন্ত্রাসীরা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও শহরের বিভিন্ন রাজনৈতিক নেতাদের বাসা বাড়ী ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, ভাংচুর ও লুটপাটের ধ্বংসাত্মক রাজনীতি শুরু করে। এর ধারাবাহিকতা তারা জেলা পর্যায়ে ছড়িয়ে দিয়েছে। এর পরিণতি কারো জন্য মঙ্গলজনক হবে না।

বিবৃতিতে বলা হয়, এই সরকারই শেষ সরকার নয়। সকল অন্যায় অপকর্ম ও সন্ত্রাসী কর্মকাণ্ডের জবাব দেশপ্রেমিক জনতা দিবেই দিবে। অবিলম্বে এই ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তি নিশ্চিত করার জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতি আহবান জানান তিনি।

আপনার মন্তব্য

আলোচিত