বিশ্বনাথ প্রতিনিধি

০৮ মে, ২০২১ ১৫:৪৩

বিশ্বনাথে আব্দুল গণি সন্স অর্গানাইজেশন ইউকে’র ঈদ উপহার প্রদান

সিলেটের বিশ্বনাথ উপজেলার রামধানায় ‘আব্দুল গণি সন্স অর্গানাইজেশন ইউকে’র উদ্যোগে ও যুক্তরাজ্য প্রবাসী আম্বিয়া বেগম, কামরান আহমদ, এমরান আহমদ, মোস্তাফিজুর রহমান ও তাদের বন্ধুদের আর্থিক সহযোগীতায় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার (৮ মে) দুপুরে রামধানাস্থ সংগঠন কার্যালয়ে উপজেলার ৯টি গ্রামের ৪০০ অসহায় ও দরিদ্র পরিবারের মধ্যে ঈদ উপহার হিসিবে খাদ্য সহায়তা প্রদান করা হয়। ঈদ উপহার বিতরনী সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ পৌরসভা সহায়ক কমিটির সদস্য রাজুক মিয়া রাজ্জাক মেম্বার।

সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য হাজী মখলিছ মিয়ার সভাপতিত্বে ও সংগঠক সৈয়দ জুয়েল আহমদের পরিচালনায় সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন বিশ^নাথ পৌরসভা সহায়ক কমিটির সদস্য নজরুল ইসলাম দুলাল মেম্বার। সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন পৌদনাপুর হাফিজিয়া মাদ্রাসার সহকারী সুপার মাওলানা আজিজুর রহমান ও সমাজসেবক আবুল কালাম।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শিক্ষানুরাগী শামসু মিয়া লালা, মুরব্বী নুরুল ইসলাম, আব্দুল হেকিম, মো. আলকাছ আলী, তছির আলী, ব্যবসায়ী হোসাইন আহমদ, ছুরত আলী, আফরোজ আলী, সংগঠক নুমান আহমদ, আব্দুর রশিদ, মোস্তাক আহমদ রিজন, আব্দুল্লাহ। এরআগে শুরুতে কোরআন থেকে তেরাওয়াত করেন মো. আমির আলী। সভা শেষে দেশে-বিদেশে অবস্থানরত সকলের মঙ্গল কামনা করে বিশেষ মুনাজাত করা হয়। 

আপনার মন্তব্য

আলোচিত