সংবাদ বিজ্ঞপ্তি

২২ মে, ২০২১ ২২:৩৭

গণমাধ্যমকর্মীদের কল্যাণে কাজ করবে সিলেট জেলা প্রেসক্লাব

সিলেট জেলা প্রেসক্লাব ও সকল উপজেলা প্রেসক্লাব জেলার গণমাধ্যমকর্মীদের পেশাগত মানোন্নয়ন, সার্বিক কল্যাণ সাধন ও নির্বিঘ্নে দায়িত্ব পালন নিশ্চিতকরণে একযোগে কাজ করবে।

শনিবার (২২ মে) বিকেলে উপজেলা প্রেসক্লাব সভাপতি ও সাধারণ সম্পাদকদের সঙ্গে সিলেট জেলা প্রেসক্লাব সভাপতি ও সাধারণ সম্পাদকের ভার্চুয়ালি ঈদের শুভেচ্ছা বিনিময়কালে এ বিষয়ে সবাই একমত হন।

সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আল আজাদের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক ছামির মাহমুদের সঞ্চালনায় এবং তথ্য ও প্রযুক্তি সম্পাদক সুলতান সুমনের কারিগরি সমন্বয়ে অনুষ্ঠিত প্রথম ধাপের শুভেচ্ছা বিনিময়ে অংশ নিয়ে বক্তব্য রাখেন, দক্ষিণ সুরমা প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম মুসিক, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম ইমরান, কানাইঘাট প্রেসক্লাবের সভাপতি শাহজাহান সেলিম বুলবুল, গোয়াইনঘাট প্রেসক্লাবের সভাপতি এম এ মতিন, বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম খায়ের, সাধারণ সম্পাদক নবীন সোহেল ও ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি উজ্জ্বল ধর, সাধারণ সম্পাদক শিপন আহমদ।

উপজেলা প্রেসক্লাব নেতৃবৃন্দ প্রথমবারের মতো জেলা পর্যায় থেকে উপজেলা পর্যায়ে শুভেচ্ছা বিনিময় ও পেশাগত নানা বিষয় নিয়ে মতবিনিময় করার জন্যে সিলেট জেলা প্রেসক্লাবের বর্তমান কার্যনির্বাহী কমিটিকে ধন্যবাদ জানান।
তারা আশা প্রকাশ করেন, এই উদ্যোগ অব্যাহত রাখার মধ্য দিয়ে জেলার গণমাধ্যমকর্মীরা আরও কাছাকাছি আসতে পারবেন। জেলা প্রেসক্লাবের পক্ষ থেকে উপজেলা প্রেসক্লাবগুলোর সঙ্গে সাংগঠনিক সম্পর্ক আরও ঘনিষ্ঠ করার ব্যাপারে আশ্বাস দেওয়া হয়।

সাংবাদিক নেতৃবৃন্দ জেলা সদর ও তৃণমূল পর্যায়ের গণমাধ্যমকর্মীদের যৌথ প্রচেষ্টায় সিলেটে সৎ, সাহসী ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতা নিশ্চিত করার ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেন।

জেলা-উপজেলা প্রেসক্লাব নেতৃবৃন্দ প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে হেনস্তা ও গ্রেফতারের তীব্র নিন্দা করেন এবং এই অনুসন্ধানী গণমাধ্যমকর্মীর নিঃশর্ত মুক্তির দাবি জানান।

আপনার মন্তব্য

আলোচিত