সংবাদ বিজ্ঞপ্তি

৩০ মে, ২০২১ ১৮:৫৫

জিয়াউর রহমানের ৪০তম শাহাদাৎ বার্ষিকীতে মহানগর বিএনপির দোয়া মাহফিল

বিএনপির প্রতিষ্ঠাতা, সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪০তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে সিলেট মহানগর বিএনপির উদ্যোগে এক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৩০ মে) হযরত শাহজালাল (রহ.) এর মাজার মসজিদ প্রাঙ্গণে এই মিলাদ ও মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদ মাহফিলে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়। পাশাপাশি দোয়া মাহফিলে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ু ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা এবং মরহুম আরাফাত রহমান কোকোর রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

উক্ত মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসেইন, সিনিয়র সহ সভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এডভোকেট শামীম সিদ্দিকী, সহ সভাপতি হুমায়ুন কবির শাহীন, রেজাউল হাসান কয়েছ লোদী, ডা. নাজমুল ইসলাম, আমির হোসেন, যুগ্ম সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী, সৈয়দ মঈন উদ্দিন সোহেল, এডভোকেট আতিকুর রহমান সাবু, সাংগঠনিক সম্পাদক মিফতাহ সিদ্দিকী, দপ্তর সম্পাদক রেজাউল করিম আলো, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. আশরাফ আলী, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক হাবিব আহমদ চৌধুরী শিলু, মানবাধিকার সম্পাদক মুফতি নেহাল, আপ্যায়ন সম্পাদক আফজাল উদ্দিন, পরিবার কল্যাণ সম্পাদক লল্লিক আহমদ চৌধুরী, সহ দপ্তর সম্পাদক লোকমান আহমদ, সহ সাংস্কৃতিক সম্পাদক কয়েছ আহমদ সাগর, সহযোগাযোগ সম্পাদক উজ্জল রঞ্জন চন্দ, মহানগর সদস্য সদস্য মুফতি রায়হান উদ্দিন মুন্না, দেলোয়ার হোসেন রানা, মফিজুর রহমান জুবেদ, এম মখলিছ খান, মঈনুল হক স্বাধীন, মহানগর যুবদলের সদস্য নজরুল ইসলাম, দেওয়ান আরাফাত চৌধুরী জাকি, জেলা যুবদলের সদস্য কয়েছ আহমদ, মহানগর সদস্য এমদাদুল হক স্বপন, উসমান গণি, ৫নং ওয়ার্ড যুবদলের আহ্বায়ক ময়নুল ইসলাম, স্বেচ্ছাসেবকদল নেতা আফছর খান, সাবেক ছাত্রদল নেতা আসাদুল হক আসাদ, মহানগর ছাত্রদলের সহ সভাপতি আব্দুল হাছিব, যুগ্ম সম্পাদক আব্দুল মোতাকাব্বির চৌধুরী সাব্বির, ছদরুল ইসলাম লোকমান, শাহান আল মাহমুদ খান প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত