সংবাদ বিজ্ঞপ্তি

০৭ জুন, ২০২১ ২১:০৪

৬ দফা দিবস উপলক্ষে ছাতক ছাত্রলীগের আলোচনা সভা

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান প্রণীত ঐতিহাসিক ৬ দফা দিবস উপলক্ষে ছাত্রলীগের ছাতক উপজেলা শাখার উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৭ জুন)স্থানীয় ধারণ বাজারের নতুন বাজার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের শ্রেণীকক্ষে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় ছাত্রলীগের নেতারা বঙ্গবন্ধুকে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধুকে কৃতজ্ঞচিত্তে স্মরণ করেন এবং তার বলিষ্ঠ নেতৃত্ব ও পরিকল্পনায় ছয় দফা প্রণয়ন করা হয়েছে বলে উল্লেখ করেন। এছাড়া বক্তারা ছাত্রলীগ কর্মীদের বঙ্গবন্ধুর প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করে বঙ্গবন্ধু আদর্শ ধারণ ও মুক্তিযুদ্ধের চেতনা লালন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নত বাংলাদেশ বিনির্মাণে কাজ করার আহবান জানান।

এসময় উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা সালাউদ্দিন কিবরিয়া, ইউনুস খান, মো. মোস্তাকিম রায়হান, জুয়েল আহমেদ, শাহ মো. জামিল, আবু সুফিয়ান, সাজ্জাদ হুসেন, সাইফুর রহমান সিজান, শামিম আহমেদ চৌধুরী, ইকবাল হোসেন, জাহেদ আহমেদ, দিলোয়ার হুসেন, ইফতেখার মজুমদার, জুনেদ আহমেদ, আব্দুল হাকিম কাওসার, খালেদ আহমেদ, সায়মন আহমেদ, জাহেদ হুসেন হিমেল, আবু সুফিয়ান সুফি, পাবেল আহমেদ, রিতু, জামাল, হুসাইন, সুলতান, কাইয়ুম, খাইরুল ইসলাম দুলাল, আবেদ আহমেদ, হাফিজ আহমেদ, জুবায়ের, ইমন আহমেদ, দিলোয়ার, মুস্তাকিন আহমেদ, তোফায়েল, আবু জাহেদ হিরা, আব্দুল কাইয়ুম, রনি, সাজু, হিমেল আহমেদ, ভইয়াকুব আলী, রাহুল আহমেদ, আহসান আহমেদ, হুছাম আহমেদ, নিজাম আহমেদ, জাহির আহমেদ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত