সিলেটটুডে ডেস্ক

০৭ জুন, ২০২১ ২১:৫৭

ডিআইজি সিলেট রেঞ্জের সাথে সিলেট পুলিশ সুপারের এপিএ স্বাক্ষর

সিলেট রেঞ্জ ডিআইজি কার্যালয়ের সাথে সিলেট জেলা পুলিশের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) স্বাক্ষর করেছেন।

সোমবার (৭ জুন) সিলেট রেঞ্জ ডিআইজি কার্যালয়ে ২০২১-২২ অর্থবছরের কর্মকাণ্ড সম্বলিত এই চুক্তি স্বাক্ষরিত হয়। মন্ত্রীপরিষদ বিভাগ, স্বরাষ্ট্র মন্ত্রণালয় ও পুলিশ হেডকোয়ার্টার্সের নির্দেশনা মোতাবেক স্বাক্ষর অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

অনুষ্ঠানে সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদের সাথে সিলেট জেলার পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন, পুলিশ সুপার (এএন্ডএফ) নুরুল ইসলাম, সিলেট রেঞ্জ ডিআইজি’র কার্যালয় পুলিশ সুপার (এমএন্ডসিএ) জেদান আল মুসা, অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) মো. মাহফুজ আফজল, অতিরিক্ত পুলিশ সুপার(অপরাধ) মিয়া মোহাম্মদ আশিস বিন হাসান উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার (এমএন্ডসিএ) জেদান আল মুসা বলেন, ইতিমধ্যে সংশ্লিষ্ট পুলিশ সুপারগণের সাথে নিজ নিজ জেলার থানাসমূহের অফিসার ইনচার্জগণের (ওসি) বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষরিত হয়েছে। জনগণকে কাঙ্ক্ষিত সেবা প্রদানের মাধ্যমে এবং জনগণের কাছে সেবা পৌঁছে দেওয়ার লক্ষ্যে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি শতভাগ বাস্তবায়নের জন্য সংশ্লিষ্ট সকলকে অনুরোধও জানানো হয়েছে। তাছাড়াও জনবান্ধব পুলিশিং এর অংশ হিসেবে কমিউনিটি পুলিশিং ও বিট পুলিশিং কার্যক্রম আরও জোরদার ও বেগবান করার জন্য রেঞ্জ ডিআইজি সিলেট মহোদয় তার রেঞ্জাধীন সকল জেলার এসপিদের নির্দেশনা প্রদান করেন।

আপনার মন্তব্য

আলোচিত