সংবাদ বিজ্ঞপ্তি

২৪ জুন, ২০২১ ২০:২১

আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সাথে রেঞ্জ পরিচালকের মতবিনিময়

সদর উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী মতবিনিময় করেছেন সিলেট রেঞ্জের আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর রেঞ্জ পরিচালক মো. রফিকুল ইসলাম।

বৃহস্পতিবার (২৪ জুন) সিলেট নগরীর আখালিয়াস্থ আনসার-ভিডিপি জেলা কার্যালয়ের হল রুমে এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় পরিচালক মো. রফিকুল ইসলাম বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়ে তোলতে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে। বঙ্গবন্ধুর আদর্শ অনুসরণ করে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যদের আত্মত্যাগের মাধ্যমে দেশ সেবায় নিয়োজিত থাকতে হবে। ছোট ছোট বিভিন্ন প্রকল্পের মাধ্যমে আত্মকর্মসংস্থান সৃষ্টি করে অর্থনৈতিক ভাবে স্বাবলম্বী হয়ে মানুষের কল্যাণে ও দেশের অর্থনৈতিক উন্নয়নে সকল সদস্যদের কাজ করার আহবান জানান।

আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সিলেট জেলা কমান্ড্যান্ট এনামুল খাঁনের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন সহকারী জেলা কমান্ড্যান্ট প্রদীপ চন্দ্র দত্ত, আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংকের আঞ্চলিক ব্যবস্থাপক মোঃ জাহাঙ্গীর আলম, ব্যবস্থাপক মোঃ শাহাব উদ্দিন, সিলেট রেঞ্জ এম.আই রুমের চিকিৎসক মামুন পারভেজ, ফেঞ্চুগঞ্জ উপজেলা আনসার-ভিডিপি কর্মকর্তা মোঃ মাহমুদুল হক।

সার্কেট অ্যাডজুস্ট্যান আবু সাহাদৎ মোহাম্মদ এনামুল হকের সঞ্চালনায় বার্ষিক কাজের প্রতিবেদন পেশ করেন সদর উপজেলা প্রশিক্ষিকা, আনসার কামন্ডার, ইউনিয়ন দলপতি-দলনেত্রীগণ।

অনুষ্ঠানে দু’শতাধিক আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্য/সদস্যা উপস্থিত ছিলেন। কৃতিত্বপূর্ণ কাজের জন্য অনুষ্ঠানে বাইকেল, ছাতা, মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুর জীবনী নিয়ে লেখা বই প্রদান প্রদান করা হয়।

কোভিড-১৯ এর সংক্রমণ রোধে সরকারি বিধি নিষেধ রক্ষা করে সামাজিক দূরত্ব বজায় রেখে অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

 

আপনার মন্তব্য

আলোচিত