ডেস্ক রিপোর্ট

২১ নভেম্বর, ২০১৫ ১৪:৪০

আব্দুজ জহুর সেতু’র টোল প্রত্যাহারের দাবীতে স্মারকলিপি প্রদান

মাননীয় সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এম. ওবায়দুল কাদের এর সাথে সচেতন সুনামগঞ্জবাসীর ব্যানারে সুনামগঞ্জের বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের পক্ষ থেকে সৌজন্য সাক্ষাৎ করে মন্ত্রী বরাবর আব্দুজ জহুর সেতুতে টোল প্রত্যাহারের দাবীতে স্মারকলিপি প্রদান করা হয়।

আজ (২১ নভেম্বর) শনিবার সকাল ১০ টায় সিলেট সার্কিট হাউজে স্মারকলিপি প্রদান কালে মন্ত্রী নেতৃবৃন্দকে আশ্বাস দেন অর্থ মন্ত্রণালয়ের সম্মতি থাকলে এই সেতুর উপর টোল প্রত্যাহার করা সম্ভব। একই সাথে তিনি ভ্যান, ঠেলাগাড়ি, রিক্সা, বাই সাইকেল ও মোটর সাইকেলের টোল স্ব-উদ্যোগেই বন্ধ করার ব্যবস্থা নিবেন বলে নেতৃবৃন্দকে কথা দেন।

এসময় সুনামগঞ্জের উপস্থিত নেতৃবৃন্দ সেতুটি বাস্তবায়নের জন্য মন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। তারা বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশিত টোল প্রত্যাহারের দাবীতে কর্মসূচীর সংবাদের কপিও মন্ত্রীর হাতে তুলে দেন।

স্মারকলিপি প্রদানের সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জের বিশিষ্ট কলামিষ্ট ও আইনজীবী হোসেন তৌফিক চৌধুরী, সুনামগঞ্জ সমিতি, সিলেট এর সভাপতি এডভোকেট মোঃ রাজ উদ্দিন, মদন মোহন কলেজের সাবেক অধ্যক্ষ এম. আতাউর রহমান পীর, বিশ্বম্ভরপুর উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ হারুনুর রশীদ, উত্তর সুরামা শ্রমিক-ব্যবসায়ী-জনতা ঐক্য কল্যাণ পরিষদ,সুনামগঞ্জ এর সভাপতি ও সুনামগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগ সাধারণ  সম্পাদক মোঃ মোবারক হোসেন, বিশ্বম্ভরপুর উপজেলা আওয়ামীলীগ সাধারণ  সম্পাদক দিলিপ কুমার বর্মণ, বিশ্বম্ভরপুর সমিতি, সিলেট এর আহবায়ক শাহ মোঃ হারুন-অর-রশিদ, যুগ্ম আহবায়ক আহমদ আলী ও সদস্য সচিব প্রভাষক মো. জামাল হেসেন, পরিবেশ ও হাওর উন্নয়ন সংস্থা’র সভাপতি কাসমির রেজা ও সাধারণ সম্পাদক পিযুষ রঞ্জন পুরকায়ন্থ টিটু, ছাতক সমিতি, সিলেট এর সভাপতি আ.ন.ম ওহিদ কনা মিয়া ও সাধারণ সম্পাদক আফজাল হোসেন, বিশ্বম্ভরপুর সমিতি, সিলেট এর সদস্য এডভোকেট জাহাঙ্গীর আলম, এডভোকেট আকবর হোসেন নবাব।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ডা. মোঃ শামসুন্নুর মানব, ডা. মাহবুবুর রহমান স্বপন, ড. মো. আবদুল কাদির, মোঃ মাশুক মিয়া, গৌরাঙ্গ তালুকদার, মো: সাইফুল ইসলাম, মোঃ হারুনুর রশিদ, মোঃ আব্দুল কাদির, প্রভাষক এমদাদুল হক মিলন, রিজিওনাল কো-অপারেটিভ এসোসিয়েশন (আরসিএ) এর উপদেষ্ঠা সজিব আহমেদ, সভাপতি মোস্তফা কামাল ও সাধারণ সম্পাদক বিদ্যুৎ পাল চয়ন, পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্ট এসোসিয়েশন অব ব্শ্বিম্ভরপুর(পুসাব) এর হুসাইন আহমদ আকাশ, বিভাষ দেবনাথ, প্রণয় কুমার পাল, মোঃ ফখর উদ্দিন, লিপ্টন পাল, আরাফ আহমদ, সোহাগ আহমেদ, অমৃত পাল প্রমূখ। 

আপনার মন্তব্য

আলোচিত