সংবাদ বিজ্ঞপ্তি

১৯ আগস্ট, ২০২১ ১৯:৪৬

হেফাজত আমীরের মৃত্যুতে সিলেট খেলাফত মজলিসের শোক

হেফাজতে ইসলামের আমির আল্লামা জুনায়েদ বাবুনগরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট জেলা শাখার সভাপতি মাওলানা মুহাম্মদ ইকবাল হুছাইন,সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা আতিকুর রহমান,সহ-সাধারণ সম্পাদক মাওলানা ফখরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মুফতি মুহাম্মদ মাহবুবুল হক ও বায়তুল মাল সম্পাদক মুফতী সৈয়দ নাছির উদ্দিন আহমদ।

বৃহস্পতিবার (১৯ আগস্ট) এক শোকবার্তায় বার্তায় নেতৃবৃন্দ বলেন, দেশের ইসলামপন্থী মানুষের ঐক্যবদ্ধ প্লাটফর্ম হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর আল্লামা জুনাইদ বাবুনগরী আজীবন দেশ-জাতী ও ইসলামের জন্য অসামান্য অবদান রেখে গেছেন।সত্য ও ন্যায়ের পথে তিনি আমরণ সংগ্রাম করেছেন।দেশের ইসলাম ও মুসলমানদের পক্ষে বলিষ্ঠ ভূমিকা রেখেছেন।ইসলাম প্রতিষ্ঠায় তাঁর আপোষহীন সংগ্রামী অবদান জাতী শ্রদ্ধার সাথে স্মরণ রাখবে।তাঁর ইন্তেকালে দেশের ইসলামী অঙ্গনে যে শূণ্যতা সৃষ্টি হয়েছে, তা সহজে পূরণ হবার নয়।

নেতৃবৃন্দ আরও বলেন,আল্লামা জুনাইদ বাবুনগরী ছিলেন একজন মুত্তাকী, পরহেজগার ও মুখলিস আলেমে দ্বীন।উপমহাদেশে তিনি একজন ইসলামী শিক্ষাবিদ ও মুহাদ্দিস হিসাবে বিখ্যাত ছিলেন।তাঁর অসংখ্য ছাত্র-ভক্ত দেশ-বিদেশের আনাচে-কানাচে ইসলামের খেদমত করে যাচ্ছেন।

তিনি দারুল উলূম মুঈনুল ইসলাম হাটহাজারীর শায়খুল হাদীস ও শিক্ষা পরিচালকের দায়িত্বে ছিলেন।হাদীসের উপর বিশেষায়িত গবেষণা বিভাগ তিনিই বাংলাদেশে প্রথম চালু করেন।

নেতৃবৃন্দ বলেন,কারা নির্যাতিত মজলুম অভিভাবক আল্লামা জুনাইদ বাবুনগরীর ইন্তেকালে জাতী আজ গভীরভাবে শোকাহত।আমরা তাঁর পরিবারবর্গ ও ভক্ত-অনুরাগীদের প্রতি সমবেদনা জানাই।আল্লাহ তায়ালা যেন বাবুনগরীকে জান্নাতুল ফেরদৌসের আলা মাকাম দান করেন।

আপনার মন্তব্য

আলোচিত