সংবাদ বিজ্ঞপ্তি

৩০ আগস্ট, ২০২১ ২১:৩৯

রায়নগর শিশু পরিবারে দোয়া মাহফিল

সাবেক সংসদ সদস্য ও অঙ্গীকার জনকল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি সৈয়দা জেবুন্নেছা হক বলেছেন, ’৭৫ এর ১৫ আগস্ট কালরাতে ঘাতকদের হাতে নির্মমভাবে সপরিবারে নিহত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতাসহ ২৬ জন নিহত হন। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার বঙ্গবন্ধু হত্যার বিচারের মাধ্যমে জাতিকে কলঙ্ক মুক্ত করেছেন। বাংলার মাটিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পলাতক খুনিদের দেশে ফিরিয়ে এনে শাস্তি কার্যকর করলেই তার আত্মা শান্তি পাবে।

সোমবার (৩০ আগস্ট) বিকালে তিনি নগরীর রায়নগরস্থ সরকারি শিশু পরিবার (বালিকা) এতিম শিশুদের নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে অঙ্গীকার জনকল্যাণ সংস্থা তাঁতীপাড়া সিলেট আয়োজিত আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিলে সভাপতির বক্তব্যে এ কথা বলেন।

সাংবাদিক এম. আহমদ আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক মোহাম্মদ রফিকুল হক, রায়নগর সরকারি শিশু পরিবার (বালিকা) এর উপ-তত্ত্বাবধায়ক সমাজসেবা অফিসার মুনতাকা চৌধুরী, সিলেট জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিলেট সিটি করপোরেশনের মহিলা কাউন্সিলর অ্যাডভোকেট সালমা সুলতানা, সহ সাধারণ সম্পাদক মাধুরী গুন, সহ সাংগঠনিক সম্পাদক, সাবেক মেম্বার নুরুন্নাহার বেগম, সমাজসেবী সদর উদ্দীন প্রমুখ।

পরে মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন সরকারি শিশু পরিবার (বালিকা) এর ধর্মীয় শিক্ষক হাফিজ আব্দুল মালিক। দোয়া মাহফিল শেষে এতিম শিশুদের মধ্যে খাদ্য বিতরণ করা হয়।

 

আপনার মন্তব্য

আলোচিত