সংবাদ বিজ্ঞপ্তি

০৫ সেপ্টেম্বর, ২০২১ ২০:০৮

শাহজালাল মাজার জিয়ারত করলেন হাবিব

শাহজালাল (রহ.) এর মাজার জিয়ারত করলেন সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত বিজয়ী প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সদস্য হাবিবুর রহমান হাবিব।

রোববার (৫ সেপ্টেম্বর) বিকালে মিলাদ ও দোয়া মাহফিল শেষে তিনি আওয়ামী লীগ ও অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে নিয়ে মাজার জিয়ারত করেন। এসময় তিনি বিজয়ী হওয়ায় মহান রাব্বুল আল আমিনের দরবারে শোকরানা আদায় করেন। পরে তিনি সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান মরহুম অ্যাডভোকেট লুৎফুর রহমান ও সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের কবর জিয়ারত করেন এবং তাদের আত্মার মাগফিরাত কামনা করেন।

দোয়া মাহফিল ও মাজার জিয়ারতকালে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি পিপি অ্যাডভোকেট নিজাম উদ্দিন, জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক হাজী রইছ আলী, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফারুক আহমদ, কবির উদ্দিন, উপ-প্রচার সম্পাদক মতিউর রহমান মতি, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাইফুল আলম, বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি চেয়ারম্যান মোস্তাফুর রহমান মফুর, সদস্য বদরুল ইসলাম জাহাঙ্গীর, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শামীম আহমদ, শাহীনুর রহমান শাহীন, আমির হোসেন নুরু, জুনায়েদ হোসেন মঞ্জু প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত