সিলেটটুডে ডেস্ক

০৫ সেপ্টেম্বর, ২০২১ ২১:৪৫

সাইফুর রহমান স্মরণে মহানগর বিএনপির দোয়া মাহফিল

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সাবেক সদস্য, সাবেক সফল অর্থ ও পরিকল্পনা মন্ত্রী এম. সাইফুর রহমানের ১২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল করেছে সিলেট মহানগর বিএনপি।

রোববার (৫ সেপ্টেম্বর) বিকালে দরগাহে হযরত শাহজালাল (র.) মাজার মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত দোয়া মাহফিলে মহানগর বিএনপি, ২৭টি ওয়ার্ড বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মাহফিলে মরহুম এম. সাইফুর রহমানের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এছাড়া মাহফিলে সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকো’র রুহের মাগফেরাত, বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা, করোনা মহামারী থেকে সুরক্ষা ও দেশ জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

মাহফিলে উপস্থিত ছিলেন- মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী, সহ-সভাপতি হুমায়ুন কবির শাহীন, কাউন্সিলার রেজাউল হাসান কয়েস লোদী, জিয়াউল হক জিয়া, ফাত্তাহ বকশী ও আমির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মঈন উদ্দিন সোহেল, অ্যাডভোকেট আতিকুর রহমান সাবু ও হুমায়ুন আহমদ মাসুক, সাংগঠনিক সম্পাদক মুকুল আহমদ মোর্শেদ, দপ্তর সম্পাদক সৈয়দ রেজাউল করিম আলো, প্রচার সম্পাদক শামীম মজুমদার, স্বাস্থ্য সম্পাদক ডা. আশরাফ আলী, পরিবার কল্যাণ সম্পাদক লল্লিক আহমদ চৌধুরী, আপ্যায়ন সম্পাদক আফজাল উদ্দিন, পরিবেশ বিষয়ক সম্পাদক আবুল কালাম প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত