সংবাদ বিজ্ঞপ্তি

০৬ সেপ্টেম্বর, ২০২১ ২০:৪৪

সিলেট জেলা প্রেসক্লাবে সদস্য পদে আবেদনপত্র আহবান

সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সদস্য পদে সিলেট মহানগরীতে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের নিকট থেকে আবেদনপত্র আহবান করা হয়েছে। এ ব্যাপারে আগ্রহীদেরকে অবশ্যই মহান মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী এবং সিলেট মহানগরীতে (বর্ধিত অংশসহ) অবস্থানরত হতে হবে।

আবেদনপত্রের সঙ্গে সদ্য তোলা দুই কপি রঙিন পাসপোর্ট সাইজ ছবি, বর্তমান কর্মপ্রতিষ্ঠানের নিয়োগপত্র, পরিচয়পত্র ও প্রত্যয়নপত্র, জাতীয় পরিচয়পত্র, অভিজ্ঞতা সনদ (পূর্বে কোনো প্রতিষ্ঠানে কাজ করে থাকলে), শিক্ষাগত যোগ্যতার সনদ এবং ওয়ার্ড কাউন্সিলর বা ইউপি মেম্বার প্রদত্ত নাগরিকত্ব সনদের সত্যায়িত কপি জমা দিতে হবে।

আগামী ২০ সেপ্টেম্বরের মধ্যে শুক্রবার ছাড়া প্রতিদিন বিকেল ৩টা থেকে রাত ৮টা পর্যন্ত সিলেট জেলা প্রেসক্লাব কার্যালয় (তৃতীয়তলা, সিলমার্ট কমপ্লেক্স, পূর্ব জিন্দাবাজার, বারুতখানা সিলেট) থেকে নির্ধারিত ফি জমা দিয়ে আবেদনপত্র সংগ্রহ এবং জমা দেওয়া যাবে।

আগ্রহীরা প্রয়োজনে সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ছামির মাহমুদ (মুঠোফোন নম্বর ০১৭১২ ৮৫৯৭৭৬) বা দপ্তর সম্পাদক এস এম রফিকুল ইসলাম সুজনের সঙ্গে মুঠোফোন নম্বর ০১৭১৬ ৪৬৬৮০৮) যোগাযোগ করতে পারবেন।

আপনার মন্তব্য

আলোচিত