কুলাউড়া প্রতিনিধি

৩০ সেপ্টেম্বর, ২০২১ ১৩:৫৮

ইউনাইটেড হাজীপুর সামাজিক সংগঠনের আত্মপ্রকাশ

মৌলভীবাজারের কুলাউড়ায় ইউনাইটেড হাজীপুর নামে একটি সামাজিক সংগঠনের আত্মপ্রকাশ হয়েছে। এ উপলক্ষে গতকাল বুধবার (২৯ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে উপজেলার হাজীপুর ইউনিয়নের মনু বাজারস্থ সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এক সভা অনুষ্ঠিত হয়।

সভায় সর্বসম্মতিক্রমে তেলিবিল উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক তোফায়েল আহমেদ চৌধুরীকে সভাপতি ও শাকির মাহবুব রুমেলকে সাধারণ সম্পাদক এবং শাহরিয়ার আহমেদ সাহানকে সাংগঠনিক সম্পাদক মনোনীত করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন, সিনিয়র সহ সভাপতি মোস্তাফিজুর রহমান রুমেন,সহ সভাপতি সামসুর রহমান সাজু, সহ সভাপতি সুমন আহমেদ, সহ সভাপতি তৈমুছ আলী, সহ সভাপতি ময়না মিয়া , সিনিয়র যুগ্ম সম্পাদক পাবেল হাসান, সহ সাধারন সম্পাদক মাহদি হাসান মেহেদি, সহ সাধারন সম্পাদক তৌফিকুল ইসলাম, সহ সাধারন সম্পাদক আকমল হোসেন , সহ সাংগঠনিক সম্পাদক রুমেল আহমেদ, দপ্তর সম্পাদক তায়েফ আহমেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইমরান আমির আলী , সাহিত্য সম্পাদক বদরুজ্জামান তালুকদার লিমন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মুন্তাকিম তালুকদার ফাহিম।

সদস্যবৃন্দ- জহিরুল ইসলাম, আব্দুর রশিদ, সাঈদুর রহমান, রনজিৎ মালাকার, আলী আকবর, আরকুম আলী, বেলাল হোসেন, শেখ মাশফিকুর রহমান তামিম, অমি তালুকদার , সাদিক আলী,দেলোয়ার হোসেন, কওছর আহমেদ, মাওলানা তৈয়বুর রহমান, রিপন আহমেদ।

আপনার মন্তব্য

আলোচিত