সংবাদ বিজ্ঞপ্তি

০১ নভেম্বর, ২০২১ ০০:৩৫

সিলেটে শুরু কুটু স্মৃতি আন্তঃ মণিপুরী ফুটসাল টুর্নামেন্ট

সিলেটে শুরু হয়েছে প্রথম কুটু স্মৃতি আন্তঃ মণিপুরী ফুটসাল টুর্নামেন্ট-২০২১। শুক্রবার (২৯ অক্টোবর) সিলেট নগরের দক্ষিণ সুরমার টেকনিক্যাল রোডস্থ স্পোর্টস হেভেন ইনডোরে ফুটসাল টুর্নামেন্টটির শুরু হয়।

সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাকির হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টটির শুভ উদ্বোধন করেন।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সিটি করপোরেশনের ২৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তৌফিক বকস লিপন। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফসর আজিজ।

টুর্নামেন্ট আয়োজক সূত্রে জানা যায়, ২৪ দলের অংশগ্রহণে শুরু হওয়া ফুটসাল টুর্নামেন্টের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে প্রতি শুক্রবার। এরই ধারাবাহিকতায় গত শুক্রবার উদ্বোধনী দিনে ৭ ম্যাচে ১৪ টি দল মুখোমুখি হয় একে অপরের।

দিনের প্রথম খেলায় এল. অজিত এফসির মুখোমুখি হয় নয়াপত্তন লিজেন্ডস, দ্বিতীয় খেলায় সাগরদিঘী ঠাণ্ডারস মুখোমুখি হয় টিম নয়াবাজারের, তৃতীয় খেলা অনুষ্ঠিত হয় পাথারি কিংস ও থৌদাম ওয়ারিয়রস বি’র মধ্যে। দিনের চতুর্থ খেলায় মণিপুরী রাজবাড়ি মুখোমুখি হয় শিবগঞ্জ রেডের সাথে।

পঞ্চম খেলায় নীলাকুঠি এফসি মুখোমুখি হয় লালাদিঘীর পাড় এফসির। আর ষষ্ঠ খেলায় লামাবাজার টাইটান্সের বিপক্ষে মাঠে নামে নয়াপত্তন লিজেন্ডস আর দিনের শেষ খেলায় শিবগঞ্জ রেড ড্রাগন্সের মুখোমুখি হয় নৌমাইথেম স্পার্টান্সের।

টুর্নামেন্টের অন্য দলগুলি হলো, নরসিংহ টিলা বাগবাড়ি এফসি, খুনৌ বোমারস, বিএমসি ভাইকিংস, রাম নগর বয়েজ ক্লাব, লামাবাজার সেভেন, থৌদাম ওয়ারিয়রস এ, মণিপুরী রাজবাড়ি এফসি, খাদিম প্যানেল, ওল্ড বয়েজ ক্লাব, বিএমসি স্টার, এলএম সকার ক্লাব, ওল্ড মঙ্কস।

২৯ অক্টোবর শুরু হওয়া টুর্নামেন্টের প্রথম পর্বের খেলা শেষ হবে ১২ নভেম্বর। একই মাসের ১৬ তারিখ শুরু হবে টুর্নামেন্টের দ্বিতীয় পর্বের খেলা, আর কোয়ার্টার ফাইনাল অনুষ্ঠিত হবে ৩ ডিসেম্বর। টুর্নামেন্টের সেমিফাইনাল ১০ ডিসেম্বর ও ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে ১৭ ডিসেম্বর।

আপনার মন্তব্য

আলোচিত