শান্তিগঞ্জ প্রতিনিধি

০৭ নভেম্বর, ২০২১ ১৬:৩৩

মানবহিতৈষী গুণীজন সম্মাননা পেলেন শান্তিগঞ্জের ৩জন

প্রাণঘাতী বৈশ্বিক মহামারি করোনাভাইরাস সংকট সময়ে মানবতার সেবায় বিশেষ অবদানের জন্য মানবহিতৈষী গুণীজন সম্মাননা পেয়েছেন সিলেট টুডে ২৪ এর শান্তিগঞ্জ উপজেলা প্রতিনিধি ও শান্তিগঞ্জ প্রেসক্লাবের দপ্তর সম্পাদক ইয়াকুব শাহরিয়ার। তার সাথে শান্তিগঞ্জ উপজেলার প্রবাসী মোসাদ্দেক রায়হান বাবু ও সাংবাদিক জামিউল ইসলাম তুরানও এ সম্মাননা পেয়েছেন।

হিউম্যান রাইটস্ ওয়াচ ট্রাস্ট অব বাংলাদেশ, সিলেট বিভাগের আয়োজনে শনিবার সন্ধ্যা ৭টায় সিলেট জেলা পরিষদ মিলনায়তনে সাংবাদিক ইয়াকুব শাহরিয়ারসহ বিভাগের ৪৫ জন ব্যক্তিকে এ সম্মাননা প্রদান করা হয়।

হিউম্যান রাইটস্ ওয়াচ ট্রাস্ট অব বাংলাদেশের মহাসচিব এডভোকেট রেজাউল করিম খানের সভাপতিত্বে ও সিলেট বিভাগীয় কমিটির আইন বিষয়ক সম্পাদক কামারুজ্জামান মাসুমের পরিচালনায় সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (সিলেট মেডিক্যাল বিশ্ববিদ্যালয়)-এর উপাচার্য প্রফেসর ডা. মুর্শেদ আহমদ চৌধুরী।

অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন হিউম্যান রাইটস্ ওয়াচ ট্রাস্ট অব বাংলাদেশের চেয়ারম্যান মো. দেলোয়ার হোসেন খান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- ইংল্যান্ড প্রবাসী আখতার হোসেন, হিউম্যান রাইটস্ ওয়াচ ট্রাস্ট অব বাংলাদেশের যুগ্ম-মহাসচিব এমদাদুর রহমান, রাজনীতিবিদ ও মানবাধিকার সংগঠক তপন মিত্র, প্রবাসী মানবাধিকার কর্মী আনোয়ার হোসেন খান ও সমাজকর্মী সাবের হোসেন চৌচির।

পরে, কোভিড-১৯ মহামারির সময় সমাজের বিভিন্নস্তর থেকে বিশেষ অবদান রাখার জন্য ৪৫ ব্যক্তির হাতে সম্মাননা স্মারক ও সনদপত্র তুলে দেন অতিথিরা। এসময় সিলেট বিভাগের চার জেলার বিভিন্ন উপজেলা থেকে আগত মানবাধিকার কর্মীগণ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত