হবিগঞ্জ প্রতিনিধি:

১৯ নভেম্বর, ২০২১ ০১:৫৭

নবীগঞ্জে দেশে ফিরেই প্রচারণায় নৌকার প্রার্থী মুছা

দেশে ফিরেই প্রচারণা শুরু করেছেন নবীগঞ্জ উপজেলার ৬ নম্বর কুর্শি ইউনিয়নের আওয়ামী লীগ মনোনিত চেয়ারম্যান প্রার্থী আলী আহমেদ মুছা।

এরই অংশ হিসেবে বৃহস্পতিবার বিকেলে উপজেলা বাংলাবাজারে অনুষ্ঠিত পথ সভায় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়ল কাদের হেলালের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি গিয়াস উদ্দিন। এ সময় উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক ওহি দেওয়ান চৌধুরীসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগের নেতা কর্মী ও সাধারণ মানুষ।

আওয়ামী লীগের মনোনয় পাওয়ার পর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আলী আহমেদ মুছা যুক্তরাষ্ট্রে চলে গেলে এলাকার সাধারণ মানুষের ব্যাপক সমালোচনার মুখে পরতে হয় তাকে।

তবে তিনি দাবি করেন, অসুস্থ বৃদ্ধ মাকে দেখতে ১৪ দিনের জন্য যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন। তিনি বিদেশ যাওয়ার পরে প্রতিপক্ষ নির্বাচনের মাঠ নষ্ট করার জন্য তিনি পালিয়ে গেছেন বলে বিভিন্ন মাধ্যমে প্রচার করেছেন।

পথ সভার বক্তৃতায় মুছা বলেন, করোনার শুরু থেকে এখন পর্যন্ত আমি সাধারণ মানুষের জন্য কাজ করে যাচ্ছি। গত দুই বছর ধরে করোনার কারণে আমি আমার অসুস্থ বৃদ্ধ মাকে দেখিনি। তার বয়স প্রায় ৯০ বছর।

ইউনিয়ন বাসির কাছে প্রশ্নরেখে তিনি বলেন, আমাকে যে জন্ম দিয়েছে, এত বড় করেছে তার অসুস্থতার সময়ে আমি কি তাকে দেখতে যেতে পারি না।? আপনাদের কাছে কি আপনার মায়ের চেয়েও নির্বাচন বড়।?

প্রতিপক্ষের সমালোচনার বিষয়টেনে তিনি বলেন, আমি এই ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান, এর আগেও দুইবার আপনাদের দায়িত্বে ছিলাম, আমি পালিয়ে যাবো কেন? জয় পরাজয় থাকবেই। আমি পালানো লোক নই। আপনারা এর আগেও আমাকে দুইবার নির্বাচিত করেছেন, আমাকে ভালো করেই চেনেন। আমি বুকে হাতরেখে বলতে পারি আপনারদের আমানতের নষ্ট করিনি। আমার বিশ্বাস এবারও জনগণ ভোট দিয়ে আমাকে ইউনিয়নবাসীর সেবা করার সুযোগ দিবেন।

আপনার মন্তব্য

আলোচিত