সংবাদ বিজ্ঞপ্তি

১০ ডিসেম্বর, ২০২১ ১৮:১৫

কানাইঘাটে নুরুল ইসলাম ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ

সিলেটের কানাইঘাটের প্রত্যন্ত অঞ্চলের অসহায়, দরিদ্র মানুষ পেল যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা ও প্রয়াত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ফাউন্ডেশন প্রদত্ত শীতবস্ত্র। দেশে শিল্প বিপ্লব ও কর্মসংস্থান সৃষ্টির অন্যতম এই কর্মবীরের আত্মার মাগফেরাত কামনায় শীতবস্ত্র বিতরণ করা হয়।

শুক্রবার সকালে উপজেলার বড়চতুল ইউনিয়নের সরুফৌদ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে আয়োজন করা হয় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের। এলাকার বিশিষ্ট মুরুব্বী মাওলানা জয়নাল আবেদীনের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তরের সিলেট ব্যুরো রিপোর্টার আব্দুর রশিদ রেনু। মাওলানা ইমাদ উদ্দিন লাহিনের পরিচালনায় বক্তব্য রাখেন মাওলানা ক্বারী হারুনুর রশীদ, মাওলানা ক্বারী হুযায়ফ আহমদ।

এ সময় যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা নুরুল ইসলামকে শ্রদ্ধার সাথে স্মরণ করে বক্তারা বলেন দেশের অর্থনীতি শক্তিশালী করার পাশাপাশি আর্তমানবতার কল্যাণে তিনি কাজ করছেন। এই বীর মুক্তিযোদ্ধা তাঁর সৃষ্ট বিভিন্ন প্রতিষ্ঠানের মাধ্যমে বেঁচে থাকবেন যুগযুগ ধরে। সাদা মনে সাধারণ মানুষের উপকার করে গেছেন এই বীর মুক্তিযোদ্ধা। বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করেন মাওলানা রুহুল আলম। অনুষ্ঠানে ১’শ মানুষকে শীতবস্ত্র দেওয়া হয়।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্থানীয় মুরুব্বী মাওলানা আব্দুল্লাহ মাহফুজ, এবাদুর রহমান, আবুল কালাম, যমুন টেলিভিশনের স্টাফ রিপোর্টার মাইদুল ইসলাম রাসেল, দৈনিক যুগান্তরের ফটোগ্রাফার মামুন হাসান, যমুনা টিভির ক্যামেরা পার্সন নিরানন্দ পাল।

আপনার মন্তব্য

আলোচিত